শোয়েব আখতারের মাথার তাড় ছিঁড়ে গেছে- পাকিস্তানি সাংবাদিক

স্পোর্টস ডেস্কঃ আইপিএলকে জায়গা করে দিতে তাই ইচ্ছাকৃতভাবেই এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিতের সিদ্ধান্ত নিল আইসিসি। বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাকে এভাবেই কাঠগড়ায় তুলেছিলেন সাবেক পাকিস্তানি পেসার শোয়েব আখতার। তবে তার এমন বক্তব্যে নাখোশ পাকিস্তানের সাংবাদিকরা। শোয়েব আখতারকে তাড় ছিঁড়া বললেন পাকিস্তানের একাধিক সাংবাদিক।

পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেট আলোচনার ইউটিউব চ্যানেল মহসিন ভার্সেস মহসিনে শোয়েব আখতারকে পাগল বলে দাবি করেন সাংবাদিক ফাহিম।

ফাহিম বলেন, ‘শোয়েব আখতার পাগল হয়ে গিয়েছে। আমরা এখানে যে আলোচনা করছি এই মাঠেই সে এখন প্রায়ই প্র্যাকটিস করতে আসে। তাকে দেখে মনে হয় আজকাল তার মাথার তাড় ছিঁড়ে গিয়েছে, সবসময় ঝগড়া করার মুডে থাকে। আমার প্রশ্ন আপনি যখন কিছু জানেন না তাহলে আপনি উল্টা পাল্টা কথা কেন বলতে যান সবসময়?

এশিয়া কাপ ও বিশ্বকাপ স্থগিতের বিষয় টেনে ঐ সাংবাদিক আরো বলেন, ‘আপনি সব দোষ ভারত ও বিসিসিআইয়ের উপর দিয়ে দিচ্ছেন, আপনি আপনার নিজের পাকিস্তান বোর্ডকে জিজ্ঞেস করেন। এশিয়া কাপের জন্য শ্রীলঙ্কা না করেছে, বাংলাদেশ না করেছে, আফগানিস্তান না করেছে, পাকিস্তান না করেছে আপনি একা দোষ দিচ্ছেন ভারতের। আমি জানি শোয়েব এইসব কেন করছে। সে এইসব করছে ইউটিউবে ভিউ পাওয়ার জন্য, সব ইউটিউবে ভিউ পাওয়ার লোভ।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০