শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দলে ফিরলেন বিনুরা, আছেন শানাকা

0
6

স্পোর্টস ডেস্কঃ আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। একটি পরিবর্তন ছাড়া গেল মাসে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজের দলটি বহাল রেখেছে তারা। চোটের কারণে টি-টোয়েন্টি সিরিজের দলে জায়গা হয়নি পেসার দুশমন্থ চামিরার। তার জায়গায় সুযোগ হয়েছে বিনুরা ফার্নান্দোর।

আফগানদের বিপক্ষে ওয়ানডে দলে সুযোগ না পেলেও টি-টোয়েন্টি স্কোয়াডে আছেন সাবেক অধিনায়ক দাসুন শানাকা। এদিকে শ্রীলঙ্কার পেস বোলিং বিভাগে আছেন দিলশান মাদুশানকা, নুয়ান থুসারা ও মাথিশা পাথিরানা। স্পিন বিভাগে অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গার সঙ্গে আছেন মাহিশ থিকশানা। ব্যাক-আপ হিসেবে রাখা হয়েছে আকিলা দানাঞ্জয়াকে। এছাড়া সব্যসাচী কামিন্দু মেন্ডিসের সঙ্গে অফ স্পিনে সহায়তা করতে পারেন ধানাঞ্জয়া ডি সিলভাও।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল: ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা (সহ-অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, কুশল পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, বিনুরা ফার্নান্দো, দিলশান মাদুশাঙ্কা, নুয়ান থুসারা, মাথিশা পাথিরানা, মাহিশ থিকশানা, আকিলা ধনঞ্জয়া ও কামিন্দু মেন্ডিস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here