শ্রীলঙ্কার পেস বিভাগে তিন অনভিষিক্ত

স্পোর্টস ডেস্কঃ দীর্ঘদিন পর শ্রীলঙ্কা সফর করছে জিম্বাবুয়ে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আফ্রিকার দেশটি এখন অবস্থান করছে লঙ্কাদ্বীপে। সিরিজের তিন ওয়ানডে অনুষ্ঠিত ১৬, ১৮ ও ২১ জানুয়ারি। সিরিজটি ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের অংশ। সিরিজের সবগুলো ম্যাচ হবে পাল্লেকেলেতে।

ঘরের মাঠে রোডেশিয়ানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছ শ্রীলঙ্কা ক্রিকেট। বৃহস্পতিবার ঘোষিত স্কোয়াডে তিন অনভিষিক্ত পেসার, তবে নেই তারকা অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা। চোটের কারণে মাঠের বাইরে রয়েছে তিনি। এছাড়া লাহিরু কুমারা ফিটনেস টেস্টে উতরাতে না পেরে বাদ পড়েছেন। সহ অধিনায়ক ধনঞ্জয়া ডি সিলভাকে দেওয়া হয়েছে পিতৃত্বকালীন ছুটি।

করোনা আক্রান্ত হয়ে গত মাসে অসুস্থ থাকা দাসুন শানাকা থাকছেন এই সিরিজে। অধিনায়কত্বের দায়িত্বও সামলাবেন এই অলরাউন্ডার। পেস বোলিংয়ে তিন অনভিষিক্ত চামিকা গুনাসেকারা, শিরান ফার্নান্দো ও নুয়ান থুশারার সাথে আছেন অভিজ্ঞ দুশমন্থ চামিরা।

শ্রীলঙ্কার স্কোয়াডঃ
দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, মিনোদ ভানুকা, দীনেশ চান্দিমাল, চারিথ আসালাঙ্কা, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, হেফরি ভ্যান্ডারসাই, মাহেশ থিকশানা, প্রবীন জয়াবিক্রমা, দুশমান্থ চামিরা, চামিকা গুনাসেকারা, নুয়ান প্রদীপ, শিরান ফার্নান্দো ও নুয়ান থুশারা

স্ট্যান্ডবাই- আসেন বান্দারা, পুলিনা থারাঙ্গা, নিমেশ ভিমুক্তি, আসিয়ান দানিয়েল, আসিথা ফার্নান্দো ও বিশ্ব ফার্নান্দো।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০