সবাইকে চমকে দিয়ে বাফুফে সভাপতি পদে মনোনয়ন কিনলেন মানিক

সংগৃহীত ছবি।

নিজস্ব প্রতিবেদকঃ প্রায় ঝিমিয়ে পড়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। তবে সোমবার হঠাৎ করে আবারও জেগে উঠেছে সেটি। মনোনয়নপত্র কেনার শেষ দিনে সবাইকে চমক দিলেন সাবেক ফুটবলার ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ শফিকুল ইসলাম মানিক। কিছুটা চমক দিয়েছেন বাদল রায়ও।

বাফুফে ভবনে এসে হঠাৎ করেই সবাইকে চমকে দিয়েছেন মানিক। কাজী সালাউদ্দিনের বিপক্ষে কিনে নেন সভাপতি পদের মনোনয়ন। অথচ, নির্বাচনে কোনো আলোচনাতেই ছিলেন না তিনি। কিন্তু, জাতীয় দলের সাবেক এই কোচ নির্বাচনী ময়দানে নেমে গিয়ে শক্ত এবং সাহসী মানসিকতার পরিচয় দিয়েছেন বলেই অনেকের অভিমত।

এদিকে সভাপতি পদে মনোনয়ন কিনেছেন বাদল রায়। গতকাল রাত পর্যন্ত নির্বাচনে অংশ নিবেন কিনা সেই নিয়ে দোটানায় ছিলেন বাফুফের তিন বারের সহ-সভাপতি। তবে শেষ পর্যন্ত মনোনয়ন কিনেই নিলেন। বাফুফেতে প্রতিনিধি পাঠিয়ে সোমবার এই মনোনয়ন কিনেছেন সাবেক এই ফুটবলার।

উল্লেখ্য, তরফদার রুহুল আমিন হঠাৎ করেই নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নেওয়ায় উত্তাপ একেবারেই কমে গিয়েছিল। সবাই মনে করেছিল হয়তোবা ফাঁকা মাঠে গোল দিয়ে চতুর্থবারের মতো সভাপতি হতে যাচ্ছেন কাজী সালাউদ্দিন। কিন্তু, মনোনয়ন কেনার শেষ দিনে এসে সেটি আর হয়নি। একদিন আগেও যেখানে সভাপতি পদে অপ্রতিদন্ধী লড়াইয়ের আভাস মিলছিল, সেখানে লড়াইটা এবার ত্রিমুখী হয়ে গেছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা