সবার আগে দুবাইতে নাইম শেখ

0
79

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশের এশিয়া কাপ দলে সবার শেষে সুযোগ হয়েছিলো নাইম শেখের। এক দম শেষ মুহূর্তে এসে বিসিবি দলে নেয় এই ব্যাটারকে। তবে তিনি সবার আগে দুবাইয়ে পৌঁছে গেছেন। অপর দিকে এশিয়া কাপে অংশ নিতে আজ বিকেলে দেশ ছাড়বে বাংলাদেশ দল।

নাইম শেখ ওয়েস্ট ইন্ডিজে ছিলেন। বাংলাদেশ ‘এ’ দলের হয়ে তিনি উইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে ওডিআই সিরিজে একটি সেঞ্চুরি করেন। এরপরই জাতীয় দলে ডাক আসে তার। তবে টি-২০ দলে ফিরলেও বলার মতো তেমন কোনো পারফর্ম ছিলো না তার।

গতকাল সোমবারই নাইম শেখকে দলে নেওয়ার সিদ্ধান্ত জানায় বিসিবি। এরপর ওয়েস্ট ইন্ডিজ থেকেই সোজা তিনি চলে যান দুবাইয়ে। সবার শেষ দলে যোগ দিয়ে সবার আগে পৌঁছে গেছেন এশিয়া কাপ ভেন্যুতে। নাইমের সঙ্গে ওয়েস্ট সফরে থাকা সাব্বির রহমানও দুবাইয়ে পৌঁছে গেছেন।

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আজ বিকেল ৫টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবে বাংলাদেশ দল। চট্টগ্রাম হয়ে দুবাইয়ে যাবেন টাইগাররা। আগামি ২৭ আগস্ট শুরু হবে এশিয়া কাপ। ১১ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এবারের আসর।

বাংলাদেশ দলের প্রথম ম্যাচ ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে। গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। ১ সেপ্টেম্বর দুবাইয়ে ম্যাচটি অনুষ্টিত হবে। আফগানিস্তানের বিপক্ষে শারজাতে খেলবে টাইগাররা।

বাংলাদেশ দল:: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, আফিফ হোসেন, এনামুল হক বিজয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক সোহেন সৈকত, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমদ, এবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন ও নাইম শেখ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here