সমর্থন আদায়ে বাংলাদেশ ঘুরে গেলেন রাজস্থান রয়্যালসের কর্মকর্তারা!

স্পোর্টস ডেস্ক:: ইন্ডিয়াম প্রিমিয়ার লিগ ক্রিকেটের প্রথম আসরের চ্যাম্পিয়ন দলটি। আগামি আসরের জন্য সেই রাজস্থান রয়্যালস ১ কোটি রুপিতে দলে নিয়েছে বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমানকে। বৃহস্পতিবার হঠাৎ করেই ঢাকায় আসেন রাজস্থানের চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুর।

ঢাকায় এসে তিনি বাংলাদেশে একাডেমি করার কথা জানিয়েছেন। যাতে করে তাদের একটা সমর্থক গোষ্ঠী তৈরি হয় বাংলাদেশে। আইপিএলের আরেক ফ্র্যাঞ্চাইজি ওপারের দল কলকাতা নাইট রাইডার্স সমর্থক টানতে এমনটাই করে ছিলো। নাইটরা অবশ্য দীর্ঘ দিন তাদের দলে খেলিয়েছে বাংলাদেশের তাঁরকা সাকিব আল হাসানকে। আগামি মৌসুমেও সাকিব কলকাতায় খেলবেন। যার করণে এই ফ্র্যাঞ্চাইজির বড় একটা সমর্থক গোষ্ঠী তৈরি হয়েছে বাংলাদেশে।

কলকাতার মতো সমর্থক বাড়াতেই ঢাকায় পা রেখেছে রাজস্থান রয়্যালস। যদিও আগামি মৌসুমে তারা মুস্তাফিজুর রহমানের পুরো সার্ভিস পাবে না। কারণ জাতীয় দলের জন্য বাংলাদেশের এই পেসার পুরো টুর্ণামেন্ট জুড়ে খেলতে পারবেন ফ্র্যাঞ্চাইজির হয়ে।

মিরপুর স্টেডিয়াম পরিদর্শন শেষে রাজস্থান চেয়ারম্যান রঞ্জিত সাংবাদিকদের বলেন, ‘বাংলাদেশে আমরা একটি ক্রিকেট একাডেমি করতে চাই, যার নাম হবে রয়্যালস ক্রিকেট একাডেমি। এটি এখনো চিন্তাভাবনার পর্যায়ে আছে। তবে পরিকল্পনার বাস্তবায়ন দ্রুততম সময়ে করতে চাই আমরা।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০