সাইফ হাসানের সেঞ্চুরিতে বিশাল সংগ্রহ শেখ জামালের

0
146
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) অগ্রনী ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সাভারের বিকেএসপিতে অনুষ্ঠিত ম্যাচটিতে আগে ব্যাট করে ৩১৭ রানের বিশাল সংগ্রহ পেয়েছে শেখ জামাল। জিততে হলে অগ্রনী ব্যাংককে করতে হবে ৩১৮ রান।

টস হেরে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু পায় শেখ জামাল। ২৬.৪ ওভার স্থায়ী সৈকত আলি ও সাইফ হাসানের উদ্বোধনী জুটি থেকেই আসে ১২৭ রান। ফিফটি হাঁকিয়ে সৈকত ফিরলে, ভাঙে সেই জুটি। ৮৮ বলে ৯ বাউন্ডারি ও ২ ছক্কার মারে ৭৮ রান করেন সৈকত।

দ্বিতীয় উইকেটে ফজলে রাব্বির সাথে ৮৯ রানের আরও একটি জুটি গড়েন সাইফ। এই জুটি ভাঙে সাইফের বিদায়ে। তবে এর আগে ১০৮ রানের দারুণ এক ইনিংস খেলে যান তিনি। ডানহাতি ব্যাটার লিস্ট ‘এ’ ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরির ইনিংসটি সাজান ১১২ বলে ৬ বাউন্ডারি ও ৭ ছক্কার মারে।

শেষ দিকে ফজলে রাব্বির ঝড়ো ব্যাটিংয়ে তিনশ পার করার মতো পুঁজি পায় শেখ জামাল। যদিও দলীয় রান তিনশ স্পর্শ করার আগেই প্যাভিলিয়নে ফেরেন রাব্বি। তবে খেলে যান ৫৭ বলে ৬ চার ও ৪ ছক্কায় ৮০ রানের ইনিংস। দলের বিদেশি পারভেজ রাসুলের অপরাজিত ১৭ ও তাইবুর রহমানের অপরাজিত ১০ রানে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩১৭ রান করে শেখ জামাল।

অগ্রনী ব্যাংকের হয়ে আবু হায়দার রনি একাই শিকার করেন ৩টি উইকেট।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here