সাকিবের দলে ফেরায় স্বস্তি মিরাজের

ছবিঃ সংগৃহিত।

নিজস্ব প্রতিবেদকঃ উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ সামনে রেখে চতুর্থ দিনের মতো অনুশীলন করেছে বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত টানা তিন ঘণ্টা বোলিং, ব্যাটিং ও ফিল্ডিং অনুশীলন করে টাইগাররা। ইনডোরে দীর্ঘ সময় ব্যাটিংয়ে সময় দিয়েছেন তামিম ইকবাল, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম।

অনুশীলন পর্ব শেষে গণমাধ্যমের সাথে আলাপ করেন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। তিনি জানান, অনেকদিন পর একসাথে মাঠে নামতে পেরে সবাই অনেক খুশি। সাকিব নিষেধাজ্ঞা কাটিয়ে এই সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন। যেটি বড্ড স্বস্তি দিচ্ছে মিরাজকে।

মিরাজ বলেন, ‘আমরা অনেকদিন পর একসাথে হয়েছি। মাঠে ফিরতে সবাই মুখিয়ে আছে। বিশেষ করে সাকিব ভাইও দলে ফিরেছে। হয়ত এক বছর খেলার বাইরে ছিল তবে করোনাভাইরাসের কারণে এই এক বছর আমাদের খেলাও হয়নি যেটা কিনা আমাদের জন্য প্লাস পয়েন্ট ছিল।’

প্রসঙ্গত, ২০ জানুয়ারি মিরপুরে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে স্বাগত বাংলাদেশ ও উইন্ডিজ। এর আগে আগামী শনিবার (১৬ জানুয়ারি) চূড়ান্ত ওয়ানডে দল ঘোষণা করবে ক্রিকেট বোর্ড। ১৭ সদস্যের দল ঘোষণার পরিকল্পনা আছে নির্বাচকদের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০