সাকিবের ফেরা বাংলাদেশের ক্রিকেটের জন্য গুরুত্বপূর্ণ দিনঃ তামিম

নিজস্ব প্রতিবেদকঃ ইন্ট্যারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দেওয়া এক বছরের নিষেধাজ্ঞা শেষে আবারও মাঠে ফেরার অপেক্ষায় সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে প্রত্যাবর্তন করবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিবের ফেরাতে রোমাঞ্চিত জাতীয় দলের আরেক সতীর্থ তামিম ইকবালও। গণমাধ্যমকে ওয়ানডে অধিনায়ক জানিয়েছেন সাকিবের ফেরা বাংলাদেশের ক্রিকেটের জন্য গুরুত্বপূর্ণ এক দিন। তবে সাকিব যেন কম ইমপ্যাক্ট ফেলতে পারে, সে দিকেই নজর ফরচুন বরিশাল অধিনায়কের।

তামিম বলেন, ‘ওর (সাকিব) জন্য বড় দিন। বাংলাদেশ ক্রিকেটের জন্যও গুরত্বপূর্ণ একটা দিন। এক বছর পর মাঠে ফিরছে। আমি নিশ্চিত ওর ফ্যানরাও অপেক্ষা করছে, ওকে দেখার জন্য। যেহেতু আমার জন্য এটা একটা খেলা সুতরাং আমি চেষ্টা করবো যত কম মাঠে ইমপ্যাক্ট ফেলতে পারে সে। কিন্তু, দিন শেষে আমি খুবই খুশি যে, সে আবারও ফিরে এসেছে। আমি নিশ্চিত আগামীকাল সে তাঁর সেরাটা প্রদর্শন করবে।’

আগামীকাল বঙ্গবন্ধু কাপের উদ্বোধনী দিনে সন্ধ্যায় জেমকন খুলনার বিপক্ষে মাঠে নামবে ফরচুন বরিশাল। খুলনার সাকিব-মাহমুদউল্লাহর জুটি দেখার অপেক্ষায় সবাই। একই সাথে সাকিবের মাঠে ফেরার অপেক্ষায় সবাই। তামিমদের ফরচুন বরিশাল কেমন লড়াই করে তাদের বিপক্ষে, সেটির দিকেও নজর থাকবে সবার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা