সাকিব-মোস্তাফিজের ফেরা ভালো খবর- ডোমিঙ্গো

স্পোর্টস ডেস্কঃ শ্রীলঙ্কাকে চলতি মাসের শেষদিকে আতিথেয়তা দেবে বাংলাদেশ। আসন্ন ওয়ানডে সিরিজকে সামনে রেখে ঈদের আগে পুরোদমে তিন দিনের অনুশীলন হবে। এই সিরিজে অংশ নিতে আগামী ১৯ মে আইপিএল ছেড়ে দেশে ফেরার কথা ছিল সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। কিন্তু মঙ্গলবারই ঘোষণা আসে, করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় আইপিএল আপাতত স্থগিত।

যার কারণে আগেভাগেই দেশে ফিরে আসতে পারবেন সাকিব-মোস্তাফিজ। দলের এই সেরা দুই তারকার ফেরা প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর কাছে উচ্ছ্বাসের!

মঙ্গলবার ডোমিঙ্গো জানান, ‘হ্যাঁ আমরা ৩ দিন অনুশীলনের সুযোগ পাচ্ছি ৭ তারিখ থেকে। আরও তিন দিন বাকি আছে, ৭, ৮ ও ৯ তারিখ আমরা অনুশীলনে ফিরবো। আর এটা অবশ্যই ভালো খবর সাকিব, মোস্তাফিজ যোগ দিতে যাচ্ছে।’

সাকিব-মোস্তাফিজকে দলে পেলেও লঙ্কানদের হারানোটা যে কঠিন হবে এটা অজানা নয় ডোমিঙ্গোর। এ কারণে ঘরের মাঠে খেলা হলেও ক্রিকেটারদের সর্বোচ্চটা দেয়ার তাগিদ তার। তবেই মিলবে জয়।

ডোমিঙ্গো বলেন, ‘ঘরের মাঠে খেলতে পারা ভালো ব্যাপার। আমি যেটা বললাম সাকিব, মোস্তাফিজের মত দুইজন অভিজ্ঞ ক্রিকেটারকে ফিরে পাওয়া ইতিবাচক ব্যাপার। শ্রীলঙ্কাও বেশ ভালো দল, ভয়ঙ্কর দল। ঘরের মাঠে তাদের হারাতে হলেও সর্বোচ্চটা দিতে হবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০