সাকিব-লিটনকে ছাড়া মাঠে নামা কলকাতা আগে ফিল্ডিংয়ে

0
120

স্পোর্টস ডেস্কঃ আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে কলকাতা নাইট রাইডার্স। শনিবার দিনের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নেমেছে সাবেক চ্যাম্পিয়নরা। মোহালিতে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতেছেন কলকাতার নতুন অধিনায়ক নিতিশ রানা। নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ার চোটে থাকায় কলকাতার দায়িত্ব পেয়েছেন রানা। প্রথম ম্যাচে স্বাগিকত পাঞ্জাব কিংসের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে তিনি। অর্থাৎ টস হেরে আগে ব্যাটিং করবে পাঞ্জাব।

কলকাতা তাদের প্রথম ম্যাচে পাচ্ছে না বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও লিটন দাসকে। আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ শেষ করে এই দুই ক্রিকেটার যোগ দিবেন আইপিএলে। নিজেদের প্রথম ম্যাচে দুই বাংলাদেশীকে ছাড়া মাঠে নামা কলকাতা বিদেশীদের মধ্যে তাদের একাদশে নিয়েছে রহমানউল্লাহ গুরবাজ, আন্দ্রে রাসেল, সুনিল নারিন ও টিম সাউদিকে। এদিকে পাঞ্জাব নিজেদের মাঠে চার বিদেশী খেলাচ্ছে- ভানুকা রাজাপাকসে, স্যাম কুরান, সিকান্দার রাজা ও নাথান এলিসকে।

কলকাতা নাইট রাইডার্স একাদশ: রহমানউল্লাহ গুরবাজ, মনদীপ সিং, নীতীশ রানা, রিংকু সিং, আন্দ্রে রাসেল, শার্দুল ঠাকুর, সুনীল নারিন, টিম সাউদি, অনুকুল রায়, উমেশ যাদব ও বরুণ চক্রবর্তী।

পাঞ্জাব কিংস একাদশ: শিখর ধাওয়ান, প্রভসিমরান সিং, ভানুকা রাজাপাকসে, জিতেশ শর্মা, শাহরুখ খান, স্যাম ক্যারান, সিকান্দার রাজা, নাথান এলিস, হারপ্রীত ব্রার, রাহুল চাহার ও আরশদীপ সিং।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here