সাগরিকায় সর্বনিম্ন ২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ

0
129

নিজস্ব প্রতিবেদকঃ মিরপুরে ওয়ানডে সিরিজ জয় নিশ্চিত করে ফেলেছে ইংল্যান্ড। স্বাগতিক বাংলাদেশের সাথে আগামী সোমবার চট্টগ্রামে নিয়ম রক্ষার ম্যাচে তাই মাঠে নামবে সফরকারীরা। বাংলাদেশকে হোয়াইটওয়াশ করার মিশন নিয়েই খেলবে দলটি।

অপরদিকে স্বাগতিক বাংলাদেশের এটি মান বাঁচানোর ম্যাচ। কেননা শুক্রবার দ্বিতীয় ওয়ানডেতে ১৩২ রানের বিশাল হারে তিন ম্যাচের সিরিজ ২-০ ব্যবধানে পিছিয়ে হাতছাড়া করেছে তামিম ইকবালের দল। মিরপুরে প্রথম দুই ওয়ানডে শেষ করে বাংলাদেশ এবং ইংল্যান্ড দল এখন চট্টলায় পৌঁছেছে।

সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের পর প্রথম টি-টোয়েন্টিও খেলবে বাংলাদেশ ও ইংল্যান্ড। আগামী ৬ মার্চ, তৃতীয় ওয়ানডে মাঠে গড়ানোর আগে স্টেডিয়ামে বসে খেলা দেখার জন্য টিকিট প্রাপ্তির স্থান ও এর মূল্য জানিয়েছে বিসিবি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, চট্টগ্রামে দুটি বুথ থেকে টিকিট কিনতে পারবেন আগ্রহী দর্শকরা।

সর্বনিম্ন ২০০ ও সর্বোচ্চ ১৫০০ টাকায় পাওয়া যাবে প্রতি ম্যাচের টিকিট। মাঠের ওয়েস্টার্ন স্ট‌্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা। উল্টো পাশের ইস্টার্ন স্ট‌্যান্ডের টিকিট মিলবে ৩০০ টাকায়। এছাড়া ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়। ১ হাজার টাকায় মিলবে ইন্ট‌ারন‌্যাশনাল স্ট‌্যান্ডের টিকিট। এছাড়া ১৫০০ টাকায় পাওয়া যাবে গ্র‌্যান্ড স্ট‌্যান্ড এবং রুফ টপ হসপিটালিটির টিকিট।

অনলাইনে টিকিট কেনার সুযোগ না থাকায় সরাসরি লাইনে দাঁড়াতে হবে সমর্থকদের। বিটাক চত্ত্বরের কাছে সাগরিকায় ও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে সরাসরি টিকিট কিনতে পারবেন দর্শকরা। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকিট বিক্রি হবে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট। ৬ মার্চ ওয়ানডে ম্যাচ আর ৯ মার্চ অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ম্যাচ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here