সাত মিনিটে ৪ গোল করে প্রতিপক্ষকে বিধ্বস্ত করলেন লেভানডফস্কিরা

স্পোর্টস ডেস্কঃ এক ম্যাচ পরই জয়ে ফিরল বায়ার্ন মিউনিখ। বুন্দেসলিগায় সেটিও আবার নিজেদের বিধ্বংসী রূপ দেখিয়ে। লেভারকুসেনকে ৫-১ গোলে বিধ্বস্ত করেছে জার্মান চ্যাম্পিয়নরা। যেখানে জোড়া গোল করেছেন লেভানডফস্কি, গ্যানাব্রি। আর একটি গোল করেছেন থমাস মুলার। লেভারকুসেনের হয়ে একমাত্র গোল করেন প্যাট্রিক শিক।

লেভারকুসেনের ঘরের মাঠে ম্যাচের প্রথমার্ধেই স্বাগতিকদের জালে পাঁচ গোল দেয় বায়ার্ন। আরেকটু ছোট করে বললে ৩০-৩৭ মিনিট সময়টুকু এক ঝড় বইয়ে দেওয়া হয়েছে। এই সময়ের মধ্যে লেভারকুসেনের জালে এক হালি গোল পূর্ণ করেছে অতিথিরা।

ম্যাচের মাত্র তৃতীয় মিনিটে দুর্দান্ত এক ব্যাকহিল ফ্লিকে গোল করে দলকে এগিয়ে নেন লেভানডফস্কি। এরপর ৩০তম মিনিটে নিজের জোড়া গোল পূরণ করেন এই পোলিশ ফরোয়ার্ড। মিনিট চারেক পর স্কোরশিটে নাম তুলেন মুলার। আর ৩৫ ও ৩৭তম মিনিটে জোড়া গোল করেন গ্যানাব্রি।

প্রথমার্ধেই ৫-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় বায়ার্ন। বিরতি থেকে ফিরে এসে চেষ্টা করলেও লেভারকুসেনের জালে আর বল জড়াতে পারেনি দলটি। বিপরীতে ৫৫তম মিনিটে একটি গোল হজম করে। ইউরো চ্যাম্পিয়নশিপে আলো ছড়ানো চেক রিপাবলিক ফরোয়ার্ড প্যাট্রিক শিক দলের হয়ে একটি গোল শোধ করেন।

শেষ পর্যন্ত ৫-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন। লিগে এখন পর্যন্ত ৮ ম্যাচে ছয় জয়, এক ড্র ও এক হারে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে নাগেলসম্যানের শিষ্যরা। এদিকে সমান ম্যাচ খেলে পাঁচ জয়, এক ড্র ও দুই হারে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে লেভারকুসেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা