সাউদাম্পটনকে গোল দিতে পারল না ম্যান সিটি

স্পোর্টস ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে পয়েন্ট হারাল ম্যানচেস্টার সিটি। শনিবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে গোলশূন্য ড্র করেছে সিটিজেনরা। নিজেদের আগের তিন ম্যাচের দুটিতেই প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছিল পাঁচবার করে। সে দলটি আজ গোলেরই দেখা পায়নি।

প্রথমার্ধে ইলকাই গিনদোয়ান ও রহিম স্টার্লিং গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেননি। ম্যাচের ৬১ মিনিটের মাথায় অ্যাডাম আর্মস্ট্রংকে ফাউল করায় কাইল ওয়াকারকে লাল কার্ড দেখিয়ে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। তবে  ভিএআরের সাহায্যে শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলান রেফারি।

ম্যাচের অন্তিম মূহুর্তে স্টার্লিং সুযোগ পেয়ে বল জড়িয়ে দেন জালে। সিটি ফুটবলাররা উচ্ছ্বাসে মাতলেও ভিএআর অফসাইডের জন্য গোল বাতিল করে। খেলা শেষ হয় গোলশূণ্য অবস্থায়।

এই ড্রয়ে ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে পেপ গার্দিওলার দল। ৪ পয়েন্ট নিয়ে ১৫তম স্থানে সাউদাম্পটন। ক্রিস্টাল প্যালেসকে ৩-০ গোলে হারানো লিভারপুল ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। সিটির সমান পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড তিনে, চেলসি চারে ও এভারটন পাঁচে আছে। একটি করে ম্যাচ কম খেলেছে তারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০