‘সারপ্রাইজ’ নিয়ে হাজির হচ্ছেন মুশফিক

স্পোর্টস ডেস্কঃ সময়টা ২০০৫ সালের ২৬ মে। ক্রিকেটের তীর্থস্থান খ্যাত লর্ডসে অভিষেক হয় এক কিশোরের। স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মাত্র ১৭ বছর ৩৫১ দিনে সেই টেস্ট অভিষেকে ঈর্ষা জাগতে পারে অনেক ক্রিকেটারেরই। কৈশোরের সেই ছেলেটি আর কেউ না, তিনি হলেন মুশফিকুর রহিম। তবে তিনি এখন আর কিশোর নেই। বয়স পেরিয়ে গেছে ত্রিশের কোটা।

দিনে দিনে পোক্ত হয়েছেন জাতীয় দলের। টাইগারদের ব্যাটিংয়ে মূল ভরসা এখন মুশফিক। সময়ের পরিক্রমায় ব্যাট হাতে তাঁর দৃঢ়তা বাংলাদেশকে দলকে করেছে শক্তিশালি। উইকেটের পেছনে থেকে সার্বক্ষণিক দলকে চাঙা রাখার বার্তা দিয়েছেন। সেই মুশফিক আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের হয়ে পার করতে যাচ্ছেন ১৫ বছর। আগামিকাল ২৬ মে পূর্ণ হবে ক্যারিয়ারের ১৫ বছর।

নানা উত্থান–পতনের ক্যারিয়ারের ১৫ বছর পূর্তি পালন করতে যাচ্ছেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। এই উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে গত কয়েকদিন ধরেই নিজের ক্যারিয়ারের সেরা মূহুর্তগুলো শেয়ার করছেন। তবে এবার জানিয়েছেন ভক্তদের জন্য সারপ্রাইজ নিয়ে হাজির হচ্ছেন তিনি। ক্যারিয়ারের ১৫ বছর উপলক্ষ্যে আগামিকাল লাইভে আসবেন মুশফিক। সেখানেই ভক্তদের সারপ্রাইজ দিবেন তিনি। ফেসবুক পেইজে লাইভটি শুরু হবে রাত সাড়ে ১০টায়।

এই নিজের ফেসবুক পেইজে মুশফিক বলেন, ‘সবাই কেমন আছেন? খুব সন্তুষ্টির সহিত এক রমজান কাটালাম আমরা। আপনারা অনেকেই হয়তো জানেন ২৬ মে আমার আন্তর্জাতিক ক্যারিয়ারে ১৫ বছর পূর্ণ হবে। তাই এ উপলক্ষ্যে আপনাদের জন্য একটি বিশেষ ঘোষণা আছে, সবাই সেটি পছন্দ করবেন, আমি নিশ্চিত। বাংলাদেশ সময় রাত ১০টায় ফেসবুক পেইজে আমার সঙ্গে লাইভে যোগ দিন এবং সারপ্রাইজ জানতে পারবেন। দেখা হবে ইনশাআল্লাহ।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা