সারা জীবন হেরেই আসছি- বিসিবি সভাপতি পাপন

0
33

স্পোর্টস ডেস্ক:: টেস্ট ক্রিকেটে টানা হারের মধ্যে বাংলাদেশ দল। ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজ হারের পথে টাইগাররা। প্রথম টেস্ট হেরেছে বড় ব্যবধানে। দ্বিতীয় টেস্টেও খুব একটা সুবিধা জনক স্থানে নেই বাংলাদেশ। অলৌকিক কিছু না ঘটলে উইন্ডিজরাই জিতবে সেন্ট লুসিয়া টেস্ট। বাংলাদেশ ২-০ ব্যবধানেই হারতে পারে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, সারা জীবন হেরে আসছে দল। ধীরে ধীরে ভাল করেত শুরু করেছে। দেশের মাটিতে জেতা শুরু হয়েছে। বিদেশের মাটিতেও যে জেতা যায় সেটারও আভাস মিলেছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে ভাল খেলেছে বাং‍লাদেশ নাজমুল হাসান পাপন এমনটাই মনে করেন।

টেস্টে এখনো অনেক দূরের পথ বাকী আছে, ভাল করতে সময় লাগবে। বড় দলগুলোর মতে বড় হয়ে উঠেনি দল, এমন ইঙ্গিতই দিয়েছেন ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বর্তমান সময়কার অনেক বড় টেস্ট দলগুলোর ২০/২২ বছরের সময়কার পারফরম্যান্স আর বর্তমান বাংলাদেশ দলের পারফরম্যান্স তুলনা করতেও বলেন।

সারা জীবন-ত হেরেই আসছি জানিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘আমরা টেস্টে সারা জীবনতো হেরেই আসছি। প্রথম টেস্টের পারফরম্যান্স যদি দেখেন, আমি বলবো উন্নতি হয়েছে। আমরা যখন সবশেষ ২০১৮ সালে গিয়েছি, এবার তার চেয়ে ভাল পারফরম্যান্স। আমার কাছে এটা অনেক উন্নতি। তবে টেস্টে আমাদেরকে এখনো অনেক পথ যেতে হবে। সেটা নিয়ে আমরা কাজ করছি।

ওয়েস্ট ইন্ডিজ সফরে খুব খারাপ পারফরম্যান্স হচ্ছে না জানিয়ে নাজমুল হাসান বলেন, ‘যারা অনেক ভাল টেস্ট খেলছে, ২০/২২ বছরে তাদের পারফরম্যান্স ভাল ছিলো না। ওই সময়কার পারফরম্যান্স দেখেন। ওয়েস্ট ইন্ডিজে আমি চাইবো টিম জিতুক। ওখানে গিয়ে যে খুব খারাপ অবস্থা, সেটা কিন্তুু আমি একমত নয়।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here