সালাউদ্দিনের পাঁচ উইকেট, পারটেক্সকে হেসেখেলে হারাল শেখ জামাল

নিজস্ব প্রতিবেদকঃ এক ম্যাচ পরই আবার জয়ে ফিরেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। পারটেক্স স্পোর্টিং ক্লাবকে হেসেখেলে ৬ উইকেটে হারিয়েছে দলটি। তৃতীয় জয়ে ডিপিএলের পয়েন্ট টেবিলে এখন পাঁচ নম্বরে অবস্থান করছে নুরুল হাসান সোহানের দল। ম্যাচে পাঁচ উইকেট শিকার করেছেন শেখ জামালের পেসার সালাউদ্দিন শাকিল।

সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারের ৩ বল বাকি থাকতেই ১০৪ রানে অলআউট হয়ে পড়ে পারটেক্স। ওপেনার আব্বাস মুসা সর্বোচ্চ ২২ বলে ২০ রান করেন। এছাড়া ইসহারুল ইসলাম ও ধীমান ঘোষ ১৯ রান করে করেছেন।

শেখ জামালের হয়ে একাই পাঁচ উইকেট নিয়েছেন সালাউদ্দিন। ৩.৩ ওভার বল করে মাত্র ১৬ রান খরচায় ৫ উইকেট নিয়ে টি-টোয়েন্টি ক্যারিয়ার সেরা বোলিং ফিগার দেখেছেন তিনি। এছাড়া ইলিয়াস সানী ১৭ রানে ২টি ও এবাদত, নাসির, জিয়াউর ১টি করে উইকেট লাভ করেছেন।

১০৫ রানের ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে অধিনায়ক সোহান, ইলিয়াস সানী ও নাসির হোসেনে ব্যাটে ভর করে জয়ের দেখা পায় শেখ জামাল। যদিও বেশ কাঠখড় পুড়াতে হয়েছে দলটিকে। এরপরও ১৬ বল আগেই ৬ উইকেটের জয় নিশ্চিত করে শেখ জামাল। দলের পক্ষে সর্বোচ্চ ৩২ বলে ১ চার ও ২ ছক্কায় ৩০ রানের ইনিংস খেলেন সোহান। ২৪ বলে ২৭ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন ইলিয়াস সানী। এছাড়া টপ অর্ডারে ব্যাট করতে নামা নাসিরের খেলেন ২৩ বলে ২২ রানের ইনিংস।

পারটেক্সের হয়ে ২টি উইকেট নিয়েছেন জয়নুল। ১টি করে উইকেট শিকার করেছেন রাজিবুল ও মেহরাব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা