সিটিকে রুখে সন্তুষ্ট লিভারপুল কোচ

0
39

স্পোর্টস ডেস্কঃ ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের মধ্যকার লড়াই শেষ হয় ১-১ গোলে। শনিবার প্রিমিয়ার লিগের হাই ভোল্টেজ ম্যাচে সিটিজেনদের পক্ষে গোল করেন আর্লিং হালান্ড। আর অল রেডের হয়ে গোল করেন ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড।

ড্র’য়ের পর ১৩ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে সিটি। সমান ম্যাচে তাঁদের চেয়ে ১ পয়েন্ট পিছিয়ে দুইয়ে লিভারপুল। এই ড্রয়ে ঘরের মাঠে অপ্রতিরোধ্য হয়ে ওঠা ম্যানসিটিকে থামাল লিভারপুল। এই ম্যাচের আগে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৩ ম্যাচে জয় ছিল সিটিজেনদের। এ কারণেই দুর্দমনীয় সিটিকে ম্যাচের আগে বেশ সমীহ করেছিলেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। সমীহ করেই সিটির মাঠ থেকে একটা পয়েন্ট ঠিকই বের করে নিয়ে গেছে ক্লপের দল। আর তাতেই খুশি অলরেডদের জার্মান এই কোচ।

ম্যাচ শেষে ক্লপ বলেন, ‘আমি মনে করি আমরা একটা পরীক্ষায় উতরে গিয়েছি, তবে আমি ঠিক নিশ্চিত নই যে, এটা পরীক্ষা ছিল কি-না। গত বছর যখন দলটি লম্বা সময় ধরে একসঙ্গে খেলেছিল, সেই সময়ে আমাদের এই ধরনের ম্যাচে সত্যিকারের সুযোগ ছিল না। আমাদের সামনে একটা সুযোগ ছিল। আমি নির্বোধ নই, আপনি যদি জিজ্ঞেস করেন যে ম্যাচে কোন দলের জেতার সম্ভাবনা বেশি ছিল, সেটা অবশ্যই সিটিরই ছিল। আমরা তাদের পর্যাপ্ত লড়াই উপহার দিতে প্রস্তুত থাকতে চাই এবং আমরা সেটাই করেছি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here