সিটির পয়েন্ট খোয়ানোর রাতে শীর্ষে আর্সেনাল

0
514

স্পোর্টস ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লিগের শনিবার ম্যানচেস্টার সিটি ও লিভারপুল ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। সিটিজেনদের পক্ষে গোল করেন আর্লিং হালান্ড। আর অল রেডের হয়ে গোল করেন ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড। দিনের অন্য ম্যাচে নাটকীয় জয় পেয়েছে আর্সেনাল। তাতে সিটিকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল তারা।

জিটেক স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের খেলায় ব্রেন্টফোর্ডকে নাটকীয়ভাবে ১-০ গোলে হারিয়ে শীর্ষে উঠেছে আর্সেনাল। ম্যাচের একমাত্র গোলটি করেন বদলি হিসেবে নামা কাই হাভার্টজ। ম্যাচের একদম অন্তিম মুহূর্তে গোলটি করেন তিনি। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে তাঁকে নামান কোচ মিকেল আর্তেতা। চলতি মৌসুমে চেলসি থেকে বড় অঙ্কের অর্থ খরচ করে এই জার্মানকে দলে ভিড়িয়েছে আর্সেনাল। তবে চেলসির মতো আর্সেনালেও তেমন কিছু করতে না পারায় একাদশে জায়গা হারিয়েছেন। তবে ম্যাচের শেষ মিনিটে তিনিই আজ আর্সেনালের জয়ের নায়ক।

৮৯ মিনিটে বুকায়ো সাকার ক্রসে হেড করে জয়সূচক গোলটি করেন হাভার্টজ। এই জয়ে ১৩ ম্যাচে ৯ জয় ও ৩ ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে আর্সেনাল। দুইয়ে থাকা সিটির সমান ম্যাচে সংগ্রহ ২৯ পয়েন্ট। তারা লিভারপুলের বিপক্ষে এগিয়ে থেকেও ড্র করেছে। সমান ম্যাচে তাঁদের চেয়ে ১ পয়েন্ট পিছিয়ে তিনে লিভারপুল। এই ড্রয়ে ঘরের মাঠে অপ্রতিরোধ্য হয়ে ওঠা ম্যানসিটিকে থামাল লিভারপুল। এই ম্যাচের আগে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৩ ম্যাচে জয় ছিল সিটিজেনদের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here