সিপিএল চ্যাম্পিয়ন গেইল-লুইসদের সেন্ট কিটস

স্পোর্টস ডেস্কঃ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) চ্যাম্পিয়ন হয়েছে সেন্ট কিটস অ্যান্ড নেভিস। বুধবার রাতে সেন্ট লুসিয়া কিংসকে ৩ উইকেটে হারিয়েছে তারা। আগে ব্যাট করে ১৫৯ রান করে সেন্ট লুসিয়া। জবাব দিতে নেমে শেষের রোমাঞ্চে জয় পায় সেন্ট কিটস। জয়ের নায়ক ডমিনিক ড্রাকেস। শেষ ওভারে ম্যাচ জিতিয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

টস জিতে আগে ব্যাট করতে নেমে সেন্ট লুসিয়ার হয়ে সর্বোচ্চ ৪৩ রান করে আসে রাকিম কর্নওয়েল ও রস্টন চেজের ব্যাট থেকে। শেষ দিকে নেমে মাত্র ২১ বলে ৩৯ রানের ঝড়ো ইনিংস খেলেন কিমো পল।

সেন্ট কিটসের হয়ে দুটি করে উইকেট নেন ফাহাদ আহমেদ এবং নাসিম শাহ। এছাড়া ফ্যাবিয়ান অ্যালেন, ডমিনিক ড্রাকেস ও রস জাগেসর একটি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় সেন্ট কিটস। রানের খাতা খোলার আগে ফিরে যান ক্রিস গেইল। এরপর এভিন লুইসও টিকতে পারেন নি। সেমিফাইনালে ঝড় তোলা এই বাঁহাতি মাত্র ৬ রান করেন। তবে তৃতীয় উইকেটে জশুয়া ডি সিলভা এবং শেরফান রুদারফোর্ড মিলে ধাক্কা সামাল দেন। ব্যক্তিগত ৩৭ রানে জশুয়া এবং শেরফান ২৫ রান করে আউট হন।

দলীয় শতরানের আগে ৫ উইকেট হারিয়ে বসা সেন্ট কিটসকে খাদের কিনার থেকে টেনে তোলেন ডমিনিক ড্রাকেস। ২৪ বলে ৪৮ রান করে অপরাজিত থাকেন এই বাঁহাতি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০