সিলেটের খেলোয়াড়-কোচ, কর্মকর্তারা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

সংবাদদাতাঃ দেশব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্থ হয়েছেন ক্রীড়াবিদ, কোচ, সংগঠকরা। ব্যতিক্রম নয় সিলেটও। ক্ষতিগ্রস্থ সেই ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন দেশের ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে দেওয়া প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান আজ বুঝে পেয়েছেন জেলার ৪৫ খেলোয়াড়, কোচ ও কর্মকর্তা।

সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শনিবার চেক বিতরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিলেটের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন।

অনুষ্ঠানে আট ইভেন্টে (ক্রিকেট, ফুটবল, হকি, ভলিবল, অ্যাথলেটিকস, ব্যাডমিন্টন, কাবাডি, দাবা) সিলেট জেলার ১৩টি উপজেলার ৪৫ জন ক্ষতিগ্রস্ত খেলোয়াড়-কোচ-কর্মকর্তাদের মাঝে জনপ্রতি সাত হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক হস্তান্তরা করা হয়। জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক এবং শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), মোঃ আসলাম উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম ও কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী এই চেক হস্তান্তর করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন এনডিসি মোঃ এরশাদ মিয়া, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার শাম্মা লাবিবা অর্ণব, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য নুরে আলম খোকন, মাসুক মিয়া ও মাহমুদ হোসেন শাহীন, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ণপদ দে, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু, জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার প্রমুখ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা