সিলেটের জন্য সুখবর, ম্যাচ খেলার মতো অবস্থায় অপু

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম পর্ব। প্রথম দিন মাঠে নামছে সিলেট সানরাইজার্স। তাদের প্রতিপক্ষ মিনিস্টার ঢাকা। সাগরিকার পাড়ে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

এই ম্যাচের আগে সিলেট শিবিরে সুসংবাদ। ইনজুরিতে থাকা নাজমুল ইসলাম অপু এই ম্যাচে খেলার মতো অবস্থায় আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সানরাইজার্সের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

মোসাদ্দেক বলেন, ‘অপু ভাইয়ের হাতে কিছুটা ব্যাথা রয়েছে। তবে আশা করছি ঠিক হয়ে যাবে এবং খেলবে সে।’

সবশেষ ঢাকার বিপক্ষে পুরো ম্যাচ খেলেছেন সিলেটের স্পিনার নাজমুল ইসলাম অপু। হয়েছেন ম্যাচ সেরাও। তবে এই ম্যাচে হাতে চোট পেয়েছেন এই স্পিনার। সেলাই দিতে হয়েছে হাতে। প্রাথমিকভাবে দু’এক দিন তাই ক্রিকেট থেকে দূরে থাকতে হবে এই স্পিনারকে বলে জানা গিয়েছিল। তবে চট্টগ্রামে পর্বে খেলা অনিশ্চিত হয়ে পড়ে।

ম্যাচ চলাকালে অবশ্য অপুর ইনজুরির বিষয়টি বুঝা যায়নি। ম্যাচ শেষে ম্যাচ সেরার পুরস্কারও তিনি নিয়েছেন। এরপরই তার হাতের চোটের বিষয়টি সামনে আসে। হাসপাতালে চিকিৎসকের কাছে নেওয়া হয় এই স্পিনারকে। সেখানে হাতে সেলাই দেওয়া হয়েছে। ডান হাতে চোট পেয়েছিলেন তিনি। চিকিৎসকেরা অপুর হাতে ২টি সেলাই দিয়েছেন।

সেই ম্যাচে সেরা হয়েছিলেন অপু। তার দুর্দান্ত বোলিংয়ে সিলেট সানরাইজার্স প্রথম জয়ের দেখা পায়। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে সিলেট৭ উইকেটর ব্যবধানে হারায় ঢাকাকে। অপু ৪ ওভার বোলিং করে ১ মেডেনে ১৮ রানে ৪টি উইকেট শিকার করেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা