সিলেটের পরের ম্যাচে অনিশ্চিত মাশরাফী

0
93

স্পোর্টস ডেস্কঃ জয় দিয়ে সিলেট পর্বের বিপিএল শেষ করে স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স। গেল সোমবার রাতের ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে ৩১ রানের জয়ে ১৬ পয়েন্ট নিয়ে সবার আগে প্লে-অফ নিশ্চিত হয় মাশরাফী বিন মোর্ত্তজার নেতৃত্বাধীন দলের। কিন্তু সেই ম্যাচে কুঁচকিতে চোট পান সিলেট অধিনায়ক।

খুলনার ইনিংসের সময় কুঁচকির চোট নিয়ে মাঠ ছাড়েন তিনি। এরপর আর মাঠে ফেরেননি। ম্যাচ শেষেও বের হননি ড্রেসিংরুম থেকে। তার পরিবর্তে মাঠ পরিচালনা করেছিলেন মুশফিকুর রহিম।মঙ্গলবার দুপুরেই টিম হোটেল ছেড়ে ঢাকার তৃতীয় ধাপের বিপিএল খেলতে গিয়ে উড়াল দেয় স্ট্রাইকার্সরা।

সেই সময় সিলেট দলের প্রধান কোচ রাজিন সালেহ এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরকে জানান, মাশরাফীর চোট গুরুতর নয়। বিশ্রামেই ঠিক হয়ে যাবে। তবে ঢাকা গিয়ে অবস্থার উন্নতি হয়নি ম্যাশের। সেই রাজিন সালেহ বৃহষ্পতিবার গণমাধ্যমকে জানিয়েছে, সিলেটের পরের ম্যাচে অনিশ্চিত মাশরাফী।

রাজিন সালেহ বলেন, ‘রাতে ফিজিওর সাথে মিটিং করে বুঝতে পারব, মাশরাফী পরের ম্যাচে খেলতে পারব কিনা, বা কয় ম্যাচের জন্য ছিটকে যেতে পারে।’

এমন খবর সিলেট স্ট্রাইকার্সের জন্য খানিকটা দুঃশ্চিন্তার কারণই। কেননা ইতিমধ্যেই দলের তারকা পেসার মোহাম্মদ আমির ও স্পিন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম চলে গেছেন নিজ দেশে। পিএসএলের প্রস্তুতির জন্য ছেড়ে দিতে হয়েছে তাদের। এই অবস্থায় মাশরাফীকেও না পাওয়া গেলে খানিকটা বিপদে পড়তে হবে দলটিকে।

উল্লেখ্য, আগামী ৪ ফেব্রুয়ারি মাঠে নামবে সিলেট স্ট্রাইকার্স। যেখানে তাদের প্রতিপক্ষ রংপুর রাইডার্স।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here