সিলেটে ঈগলসকে হারিয়ে এএফসি কাপের প্লে-অফে আবাহনী

0
70
ছবিঃ আবাহনী।

নিজস্ব প্রতিবেদকঃ ক্লাব ঈগলসকে হারিয়ে এএফসি কাপের বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে উতরে গেল আবাহনী লিমিটেড। সিলেট জেলা স্টেডিয়ামে ২-১ গোলের দারুণ এই জয়ে প্লে-অফের টিকিট কাটলো আকাশী-নীলরা।

কর্দমাক্ত মাঠে ম্যাচের ২১তম মিনিটে গোলের দেখা পেয়ে যায় আবাহনী। ডানদিক থেকে এক আক্রমণে ডি-বক্সের কোনায় এসে ডেভিড ওজুকুর মাপা ক্রসে লাফিয়ে উঠে ফরোয়ার্ড কর্নেলিয়াস স্টুয়ার্ট হেডে দারুণ এক গোল করে এগিয়ে নেন দলকে। এই গোল নিয়েই বিরতিতে যায় আবাহনী।

এরপর বিরতি থেকে ফিরে এসে ৬৩তম মিনিটে সমতায় ফেরে ঈগলস। ফ্রি-কিক থেকে পাওয়া বল অনেকটা ফাঁকায় পেয়ে সফরকারীদের হয়ে গোলটি করেন আহমেদ রিজুভান। ম্যাচ খানিকটা জমে উঠে। দুই দলের লড়াই যাচ্ছিল অতিরিক্ত সময়ের দিকে।

তবে এর আগেই একেবারে শেষ সময়ের দিকে ৮৯তম মিনিটে গোল করে আবাহনীকে আনন্দে ভাসান দলের আরেক বিদেশি দানিলো অগাস্তো। এই ব্রাজিলিয়ান ডিফেন্ডারের গোলেই শেষ মূহুর্তে ২-১ গোলের রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছাড়ে মারিও লেমোসের শিষ্যরা। অপরদিকে হতাশায় স্তব্ধ হয়ে শুধু চেয়ে চেয়ে প্রতিপক্ষের জয়ই দেখতে হয়েছে মালদ্বীপের লিগ রানার্সআপ এফসি ঈগলসকে।

এই জয়ে এএফসি কাপের প্লে-অফ রাউন্ডে খেলার সুযোগ পেল আবাহনী। যেখানে প্রতিপক্ষ হবে ২২ আগস্ট ভারতের মোহন বাগান ও নেপালের মাচ্চিন্দ্রার মধ্যকার ম্যাচের জয়ী দল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here