সিলেটে এইডেড স্কুলকে উড়িয়ে ফাইনালে সরকারি শিশু পরিবার

নিজস্ব প্রতিবেদক:: সিলেটে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিশ্চিত করেছে সরকারি শিশু পরিবার (বারক)। দ্বিতীয় সেমিফাইনালে দলটির কাছে পাত্তাই পায়নি ঐতিহ্যবাহী দি এইডেড হাই স্কুল। ৮ উইকেটের বড় জয় নিয়ে ফাইনাল নিশ্চিত করে শিশু পরিবারের ক্রিকেট দল ( টিম এসএসপি-এসএনপি)।

বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্টিত ম্যাচে টস জিতে আগে ব্যাট করতে নেমে রুমান মিয়ার স্পিন ঘূর্ণিতে এইডেড হাই স্কুল ৪১.৫ ওভারে ১১৯ রান তুলতেই গুটিয়ে যায়। প্রতিপক্ষের নিয়ন্ত্রিত বোলিংয়ে রানের চাকা সচল রাখতে পারেনি দলটি। দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ২৯ রান করেন শাকিল। ২৪ রান করেন রাজ। দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি অন্য কেউ। সরকারি শিশু পরিবারের হয়ে রুমান মিয়া ১০ ওভারে ৩ মেডেনে ১১ রানে ৫টি, হৃদয় ও তানজিল ২টি করে উইকেট লাভ করেন।

১২০ রানের সহজ টার্গেটে ব্যাট করতে নেমে সরকারি শিশু পরিবার ২৪.৩ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। দলের হয়ে ১৭ রান করেন রুহুল। ২৬ রান করেন হৃদয়। ৩৫ রানে তানভীর ও্ ৮ রানে লুৎফুর অপরাজিত আছেন। এইডেড স্কুলের হয়ে এমাদ ও মাহবুব একটি করে উইকেট লাভ করেন। আগামিকাল শনিবার ফাইনালে দি সিলেট খাজাঞ্চীবাড়ী ইন্টারন্যাশনাল স্কুলের মুখোমুখি হবে সরকারি শিশু পরিবার। উল্লেখ্য, শিশু পরিবারে স্বেচ্ছায় খেলাধুলা ও বিনোদন কার্যক্রম পরিচালনা করে এসএনপি স্পোর্টস অ্যান্ড সোস্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০