সিলেটে ক্যারমে চ্যাম্পিয়ন শাহজালাল বিশ্ববিদ্যালয়ের কবিতা

স্পোর্টস ডেস্ক:: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ ক্যারম ফেডরেশনের তত্ত্বাবধানে আয়োজিত “সিলেট বিভাগীয় ও জেলা ক্যারম টুর্ণামেন্ট-২০২২”র মহিলা এককে চ্যাম্পিয়ন হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী কবিতা।

মহিলা এককের ফাইনালে মারিয়ানা চৌধুরীকে হারিয়ে চ্যাম্পিয়ন হন শাবিপ্রবির ইংরেজি বিভাগের শিক্ষার্থী কবিতা আক্তার। পুরুষ এককে সিলেট জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছেন শাবিপ্রবির আরেক শিক্ষার্থী প্রশেন জিৎ। পদার্থ বিজ্ঞান বিভাগের এই শিক্ষার্থী জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি বিভাগীয় পর্যায়েও হয়েছেন রানারআপ।

সিলেট বিভাগীয় ও জেলা ক্যারম টুর্ণামেন্টের সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সিলেট জেলা স্টেডিয়ামস্থ জেলা ক্রীড়া ভবনের হলরুমে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরষ্কার প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ (লিয়ন), সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক ড. মোঃ শহীদুল ইসলাম জুয়েল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সদস্য মোঃ জাফরুল আহসান বাবুল, ফিজিও ডাঃ মহসিন, সিলেট বিভাগীয় দাবা কমিটির সম্পাদক রাহাত তরফদার, চিফ আম্পায়ার শাহাজাহান চৌধুরী প্রমুখ। উক্ত প্রতিযোগিতায় সিলেট বিভাগের ৪ টি জেলার (সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার) ক্যারম খেলোয়াড়গণ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি স ালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।

ফলাফল :

সিলেট জেলা পর্যায় :
পুরুষ একক চ্যাম্পিয়ন : প্রশেন জিৎ ও পুরুষ একক রানার-আপ : নিজামুল করিম
মহিলা একক চ্যাম্পিয়ন : কবিতা ও মহিলা একক রানার-আপ : মারিয়ান চৌধুরী
সিলেট বিভাগীয় পর্যায় :
পুরুষ একক চ্যাম্পিয়ন : নিজামুল করিম ও পুরুষ একক রানার-আপ : প্রশেন জিৎ
মহিলা একক চ্যাম্পিয়ন : কবিতা ও মহিলা একক রানার-আপ : মারিয়ান চৌধুরী।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০