সিলেটে খেলার জন্য চূড়ান্ত স্কোয়াড দিলো পাকিস্তান

স্পোর্টস ডেস্কঃ একটি চার দিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১২ এপ্রিল বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। কিন্তু বাংলাদেশে করোনার প্রকোপ বাড়ায় নির্ধারিত সূচিতে আসছে না তারা। ১২ এপ্রিলের পরিবর্তে ১৭ এপ্রিল বাংলাদেশে আসবে পাকিস্তানের যুব দল।

পাকিস্তান থেকে ঢাকা হয়ে সিলেটে পৌঁছাবে পাকিস্তান। এরপর তারা থাকবে কোয়ারেন্টাইনে। কোয়ারেন্টাইনের পর্ব শেষ করে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করতে নামবে পাকিস্তানের দলটি। এই সফরের জন্য আজ (৮ এপ্রিল) ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ঘোষিত দলের নেতৃত্বে থাকবেন অলরাউন্ডার কাশিম আকরাম।

আসন্ন সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে একটি চার দিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তারা। সিরিজের টেস্ট ও প্রথম তিনটি ওয়ানডে ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। শেষ দুটি ওয়ানডে হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

২৩ এপ্রিল সিরিজের একমাত্র চারদিনের ম্যাচে মুখোমুখি লড়াইয়ে নামবে বাংলাদেশ ও পাকিস্তান। ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচ ৩০ এপ্রিল, ২ ও ৪ মে, ম্যাচগুলো হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এরপর সিরিজের বাকী দু’ম্যাচ খেলতে ঢাকায় ফিরবে বাংলাদেশ ও পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল।

মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে যা অনুষ্ঠিত হবে ৭ ও ৯ মে। সিরিজ শেষ করে আগামী ১০ মে দেশের উদ্দেশ্যে বাংলাদেশ ছাড়বে পাকিস্তানের যুবারা।

বাংলাদেশ সফরের জন্য পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলঃ

কাশিম আকরাম (অধিনায়ক), আব্বাস আলি, আবদুল ফাসিহ, আব্দুল ওয়াহিদ বাঙ্গালজাই, আলিয়ান মেহমুদ, আহমেদ খান, আলি আফসান্দ, ফাহাদ মুনির, ফয়সাল আকরাম, হাসিবউল্লাহ (উইকেটকিপার), মাজ সাদাকাত, মোহাম্মদ ইরফান নিয়াজি, মোহাম্মদ শেহজাদ, মুনিব ওয়াসিফ, রাজা উল মুস্তফা (উইকেটকিপার), তাহির হুসাইন ও জিশান জামির।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০