সিলেটে ঝড়ের কারণে বিলম্বে শুরু বিসিবি একাদশ-আয়ারল্যান্ডের প্রস্তুতি ম্যাচ

0
131

নিজস্ব প্রতিবেদকঃ বুধবার থেকে সিলেটসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিচ্ছিন্নভাবে কালবৈশাখী ঝড় বয়ে যেতে পারে। এতে কোথাও হালকা আবার কোথাও ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। আবহাওয়ার পূর্বাভাসে ছিল এমনটাই। আর শেষ পর্যন্ত সেটিই হয়েছে। সিলেটে বুধবার ভোর থেকেই কালবৈশাখী ঝড় বয়ে যায়। ছিল বৃষ্টির প্রকোপও। যার প্রভাব পড়েছে বিসিবি একাদশ ও আয়ারল্যান্ডের মধ্যকার প্রস্তুতি ম্যাচে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দুই নম্বর মাঠে সকাল সাড়ে ৯টায় শুরু হওয়ার কথা ছিল আয়ারল্যান্ডের বিপক্ষে বিসিবি একাদশের মধ্যকার ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচটি। কিন্তু সকাল থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে হয় নি টস। সাড়ে ৯টার পরে উইকেট থেকে সরানো হয়েছে কভার। এরপর দু’দলের ক্রিকেটাররা ম্যাচের আগ মূহুর্তের প্রস্তুতি সেরে নিচ্ছেন।

আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচকে সামনে রেখে মঙ্গলবার ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)। স্কোয়াডে আছেন আইরিশদের বিপক্ষে ঘোষিত ওয়ানডে দলে থাকা ইয়াসির আলি চৌধুরী রাব্বি, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, জাকির হাসানরা। এছাড়া জাতীয় দলের বাইরে থাকা সৌম্য সরকারও আছেন ১৩ সদস্যের দলে।

আয়ারল্যান্ডের বিপক্ষে ১৩ সদস্যের বিসিবি একাদশ:

সৌম্য সরকার, আশেক আহমেদ রোহান, ইয়াসির আলী রাব্বি, শামিম হোসেন পাটোয়ারি, জাকের আলী অনিক, শাহাদাত হোসেন দিপু, নাসুম আহমেদ, রিশাদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শরিফুল ইসলাম, জাকির হাসান, মুশফিক হাসান ও আরিদুল আকাশ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here