সিলেটে ফুটবল বিপিএলকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (ফুটবল বিপিএল)কে স্বাগত জানিয়ে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি করেছে সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন। বৃহস্পতিবার বিকালে সিলেট স্টেডিয়াম থেকে র‌্যালিটি শুরু হয়ে নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে সিলেট জেলা ক্রীড়া সংস্থার হলরুমে জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি, বাফুফের কেন্দ্রীয় সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সিলেটবাসী অতীতের সুনামের সহিত আন্তর্জাতিক ফুটবল ম্যাচ আয়োজন করেছে। এবারো তার ব্যতিক্রম হবে না। সুষ্টু ভাবে প্রিমিয়ার লিগের সিলেট পর্ব অনুষ্টিত হবে।

দেশের ঐতিহ্যবাহী ক্লাবগুলোর লড়াই মাঠে এসে উপভোগ করার আহ্বান জানিয়ে তিনি ফুটবল বিপিএলের সিলেট পর্ব সুষ্টু-সুন্দর ভাবে সম্পন্নের জন্য সকলের সহযোগিতা চান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এডিসি জেনারেল শহীদুল ইসলাম, প্রিমিয়ার লিগের স্পন্সর প্রতিষ্ঠানের সমন্বয়ক শাকিল চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য মোঃ সিরাজ উদ্দিন, সদস্য বিজিত চৌধুরী প্রমুখ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০