সিলেটে বন্যাঃ শহর ছেড়ে ঢাকায় ফিরে গেছে বাংলাদেশ এইচপি দল

নিজস্ব প্রতিবেদকঃ ভারতের মেঘালয়-আসামে প্রবল বৃষ্টিপাতের কারণে উজান থেকে নেমে আসা পানিতে চলতি মওসুমের তৃতীয় দফা বন্যা দেখা দিয়েছে সিলেট অঞ্চলে। সাম্প্রতিক বছরগুলোর মধ্যে ভয়াবহ বন্যার কবলে পড়া বিভাগটিতে পানি বাড়ছে। এতে বিদ্যুতের পাশাপাশি যোগাযোগ ব্যবস্থাও ভেঙে পড়তে শুরু করেছে।

ইতিমধ্যে সিলেটের সঙ্গে সুনামগঞ্জের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর তিন দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। সেখানে রানওয়ের কাছাকাছি পানি এসে পড়েছে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে চলছিল বিসিবির হাই পারফরম্যান্স বিভাগের (এইচপি) ক্যাম্প। কিন্তু শহর বন্যায় প্লাবিত হওয়ায় বাধ্য হয়ে এইচপি ক্যাম্পের ক্রিকেটারদের ঢাকায় ফিরিয়ে নেওয়া হয়েছে। আজ (শনিবার) সকালে সিলেট ছেড়েছেন তাঁরা।

সূচি অনুযায়ী এইচপি দলের ক্রিকেটাররা গত ১৫ মে থেকে ১ জুন পর্যন্ত ফিটনেস ও বোলিং ক্যাম্প করেছে কক্সবাজারে। এরপর সিলেটে ২ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত স্কিল ক্যাম্প করার কথা ছিল। শুরুও করেছিল তাদের কার্যক্রম। কিন্তু বন্যায় বাধ্য হয়ে সিলেট ছেড়ে যেতে হয়েছে ক্রিকেটারদের।

বিসিবি এইচপি দল-

ব্যাটসম্যান: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন, শাহাদাত হোসেন, সাব্বির হোসেন শিকদার, তৌহিদ হূদয়, অমিত হাসান, আইচ মোল্লা।

পেস বোলার: শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম হাসান সাকিব, এনামুল হক, সুমন খান, একেএস স্বাধীন, রেজাউর রহমান রাজা, রিপন মন্ডল, আসাদুজ্জামান পায়েল, মহিউদ্দিন তারেক, মুশফিক হাসান, সোহেল রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী, আশিকুর জামান।

স্পিনার: রাকিবুল হাসান, হাসান মুরাদ, মো. রিশাদ হাসান ও আমিনুল ইসলাম বিপ্লব।

উইকেটকিপার: আকবর আলী।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০