সিলেটে বানভাসি মানুষের পাশে তাসকিন

0
42

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বন্যা দুর্গত অসহায় মানুষের পাশে দাঁড়ালেন ক্রিকেটার তাসকিন আহমদ। বৃহস্পতিবার এই ক্রিকেটারের উদ্যোগে তার প্রতিনিধিরা সিলেটের বন্যা দুর্গত অসহায় মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ করা হবে।

খাবারের প্রতিটি প্যাকেটে থাকবে চিড়া, মুড়ি, টোস্ট, ওর স্যালাইন, মোমবাতি ও বিশুদ্ধ পানি। বৃহস্পতিবার গোয়াইনঘাটের প্রত্যান্ত অঞ্চলের দুর্গম একটি গ্রামে টাইগারদের স্পিড স্টারের উপহার পৌঁছে দেওয়া হবে। একটি দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

দ্বিতীয় দফা বন্যায় অসহায় হয়ে পড়েছেন লাখো মানুষ। সিলেট ও সুনামগঞ্জে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন সামর্থ্যবানরা। পানিবন্দী মানুষ হারিয়েছেন সব কিছুই। সহায়-সম্পদ হারিয়ে বানভাসি হয়েছেন তারা। আশ্রয় নিয়েছেন বিভিন্ন আশ্রয় কেন্দ্রগুলোতে। বাড়ি-ঘর সব কিছুই ভাসিয়ে নিয়েছে ভয়াল বন্যা। শত বছরের রেকর্ডেও এমন ভয়ানক বন্যা দেখেননি সিলেট-সুনামগঞ্জের বাসিন্দারা।

বন্যাক্রান্ত মানুষেরা আছেন চরম সঙ্কটে। বিশুদ্ধ পানি আর খাবার সঙ্কট তীব্র হয়ে উঠছে। বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ এগিয়ে আসছেন বন্যা দুর্গত মানুষের সাহায্যে। দেশ-বিদেশের লোকজন পাঠাচ্ছেন সাহায্য সহযোগিতা। সিলেট ও সুনামগঞ্জের ভয়াবহ বন্যার খবর আন্তর্জাতিক গণমাধ্যমেও আসছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here