সিলেটে হবে সিরিজ, বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ২০ সদস্যের দল ঘোষণা

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ সফরের জন্য ২০ সদস্যের পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। একইসাথে সফরের সূচিও প্রকাশ করেছে। সূচি অনুযায়ী একটি চার দিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১২ এপ্রিল বাংলাদেশে এসে পৌঁছাবে পাকিস্তানের যুবারা। সিরিজের শেষ দুই ওয়ানডে ব্যতীত সিরিজের বাকি সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সাথে সিরিজ খেলতে আগামী মাসেই বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। আগামী ১২ এপ্রিল ঢাকায় পা রাখবে তারা। এরপরই চলে যাবে কোয়ারেন্টাইনে। কোয়ারেন্টাইনের পর্ব শেষ করে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করতে নামবে পাকিস্তানের দলটি।

এরপর নয়নাভিরাম স্টেডিয়ামটিতে ১৯ এপ্রিল সিরিজের একমাত্র চারদিনের ম্যাচে মুখোমুখি লড়াইয়ে নামবে বাংলাদেশ ও পাকিস্তান। সেই ম্যাচ শেষে একই ভেন্যুতে আগামী ২৬ এপ্রিল থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ।  এরপর ২৮ ও ৩০ এপ্রিল এই সিলেটেই অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে। এরপরই ঢাকায় উড়াল দেবে পাকিস্তান দল। মিরপুরের হোম অব ক্রিকেটে ৩ এবং ৫ মে যথাক্রমে সিরিজের শেষ দুটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। সিরিজ শেষের পরের দিনই ঢাকা ত্যাগ করার কথা রয়েছে পাকিস্তান দলের।

২০ সদস্যের পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল
আব্বাস আলি, আব্দুল ফাসিহ, আব্দুল ওয়াহিদ, ফাহাদ মুনির, মাজ সাদাকাত, ইরফান নিয়াজি, মোহাম্মদ শেহজাদ, কাসিম আকরাম, রিজওয়ান মেহমুদ, হাসিবউল্লাহ, রাজা-উল-মোস্তফা, আলিয়ান মেহমুদ, আলি আফসান্দ, আরহাম নওয়াব, ফয়সাল আকরাম, আহমেদ খান, আসিম আলী, মুনিব ওয়াসিফ, তাহির হুসাইন ও জিশান জামির।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা