সিলেট টি-টোয়েন্টি ব্লাস্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ ঝাঁকঝমকভাবে পর্দা উঠল সিলেট টি-টোয়েন্টি ব্লাস্ট ২০২১’র। সিলেট জেলা স্টেডিয়ামে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের উদ্যোগের শুভ সূচনা হলো। একই সাথে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল পূণ্যভূমি শহরের প্রথম ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট।

সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের সভাপতি এনামুল হক জুনিয়রের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরি। এছাড়া টুর্নামেন্টের উদ্বোধন করেন উদ্ভোদক জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা ১২ দিনের টুর্নামেন্টের সফলতা কামনা করেন। একই সাথে সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের ৫ দলের টুর্নামেন্টের দারুণ এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন অতিথিরা। আরিফুল হক বলেন, ‘আমার জন্য খুবই আনন্দের দিন আজ। কারণ করোনা মহামারীর পর আমাদের এই অঞ্চলে খেলাধুলা প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। ক্রিকেটার্স এসোসিয়েশনের সভাপতিকে ধন্যবাদ জানাই, আমার কাছে গিয়েছে। তারা আমাকে বলেছিল, আমি বলেছি তোমরা শুরু কর আমি তোমাদের সাথে আছি।’

কাজী এমদাদুল ইসলাম বলেন, ‘আপনারা খেয়াল করলে দেখতে পারবেন মাঠের চেহারা কিন্তু পরিবর্তন হয়ে গিয়েছে। সিলেটের এই স্টেডিয়াম নতুন রূপে সেজেছে। সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশন যে আয়োজন করেছে এই টুর্নামেন্ট তাদের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাচ্ছি।’

উদ্বোধনী দিনে একটি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে দিবা-রাত্রির সেই ম্যাচে মুখোমুখি হয়েছে স্টার প্যাসিফিক স্ট্রাইকার্স ও কুশিয়ারা রয়্যালস। এছাড়া আগামীকাল দুটি ম্যাচ রয়েছে। প্রথমটি সকাল সাড়ে ৯টায় সিলেট সিটি কর্পোরেশন ও এমকেবি প্লাটুনের মধ্যকার। দ্বিতীয় ম্যাচ দুপুর ১.৩০টায় অনুষ্ঠিত হবে কুশিয়ারা রয়্যালস ও সিলেট ইউনাইটেডের মধ্যকার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা