সিলেট টেস্টের টিকিট মূল্য প্রকাশ

0
167

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নিউজিল্যান্ড সিরিজের দুটি টেস্টের প্রথমটি শুরু হবে ২৮ নভেম্বর। ইতোমধ্যে বাংলাদেশ ও নিউজিল্যান্ড দল সিলেটে এসে অনুশীলন শুরু করেছে। শুক্রবার আসন্ন টেস্টের টিকিট মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মাঠে বসে দেখতে দর্শকদের খরচ করতে হবে সর্বনিম্ন ১০০ টাকা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ১০০ টাকা, পূর্ব গ্যালারি ২০০ টাকা। স্টেডিয়ামের ক্লাব হাউজে বসে খেলা দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১০০০ টাকা।

সিলেট টেস্টের টিকিট পাওয়া যাবে লাক্কাতুরার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারে। এছাড়া নগরীর রিকাবিবাজার সিলেট জেলা স্টেডিয়ামেও পাওয়া যাবে এই টেস্টের টিকিট। ২৭ নভেম্বর থেকে ম্যাচ চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

সিলেটে প্রথমবার টেস্ট হয় ২০১৮ সালে, জিম্বাবুয়ের বিপক্ষে। এরপর গত পাঁচ বছরে আর কোনো টেস্টের মুখ দেখেনি নয়নাভিরাম এই স্টেডিয়ামটি। এবার শক্তিশালী নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে সেই গেরো কাটছে। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে নতুন আসরে দুদলের প্রথম ম্যাচ এটি। দ্বিতীয় ম্যাচ হবে ঢাকায়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here