সিলেট পৌঁছেই অনুশীলনে বাংলাদেশ দল

0
154

নিজস্ব প্রতিবেদকঃ আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ শুরু ১৮ মার্চ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগেই সিলেটে পৌঁছায় আইরিশরা। বৃহস্পতিবার সিলেটে এসেছে বাংলাদেশ দলও। দুপুর ১২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে টাইগারদের বহনকারী বিমানটি। বিমানবন্দর থেকে টিম হোটেলে গিয়ে অনুশীলনে হাজির মুশফিকুর রহিম-মুস্তাফিজুর রহমানরা।

দুপুর ২টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের জন্য আসে বাংলাদেশ দল। প্রধান কোচ চন্ডিকা হাথুরেসিংহে, স্পিন কোচ রঙ্গনা হেরাথ, পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড ও ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স আছেন দলের সাথে। নেটে জাকির হাসান-মুশফিকুর রহিমরা ব্যাটিং অনুশীলন করছেন। তাদের দেখভাল করছেন সিডন্স-হাথুরেসিংহে। অন্যদিকে বোলারদের নিয়ে কাজ করছেন হেরাথ- ও ডোনাল্ড। নাসুম আহমেদ ও মুস্তাফিজুর রহমানরা অনুশীলন করছেন তাদের সাথে।

বাংলাদেশ দল আজ সিলেটে আসলেও দলের সঙ্গে আসেন নি সাকিব আল হাসান। ইংল্যান্ড সিরিজ শেষ করেই তিনি দুবাই গেছেন ব্যবসায়ীক কাজে। এছাড়া ওয়ানডে স্কোয়াডে থাকা আফিফ হোসেনও দলের সাথে সিলেটে আসেন নি। দুজনই দলের সঙ্গে দ্রুত যোগ দেওয়ার কথা রয়েছে। জাকির হাসান, ইয়াসির রাব্বি, নাসুম আহমেদ, শরিফুল ইসলামরা আগে থেকেই অবস্থান করছেন সিলেটে। বিসিবি একাদশের হয়ে প্রস্তুতি ম্যাচ তারা খেলেছেন বুধবারে।

বাংলাদেশের ওয়ানডে দল: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলি চৌধুরী, তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, জাকির হাসান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here