সিলেট রেঞ্জ ফুটবলে চ্যাম্পিয়ন হবিগঞ্জ

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে হবিগঞ্জ জেলা পুলিশ দল। সোমবার ফাইনালে টাইব্রেকারে দলটি মোলভীবাজার জেলা পুলিশ দলকে ৪-২ গোলে পরাজিত করে।

নগরের মিরের ময়দানস্থ সিলেট জেলা পুলিশ ফাইন্স মাঠে ফাইনালে মুখোমুখি হয় হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা পুলিশ। বিকেল ৪টায় শুরু হয় ফাইনাল ম্যাচটি। ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

ম্যাচের প্রথমার্ধে লিড নেয় মৌলভীবাজার জেলা পুলিশ দল। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় দলটি। যদিও বিরতির পর আর লিড ধরে রাখতে পারেনি। উল্টো ম্যাচ হারে দলটি।

পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করা হবিগঞ্জ জেলা পুলিশ দল দ্বিতীয়ার্ধে ম্যাচে সমতায় ফেরে। ১-১ গোলে ড্র থাকা ম্যাচটি গড়ায় টাইব্রেকারে। ভাগ্যের খেলা টাইব্রেকারে ৪-২ গোলে জিতে চ্যাম্পিয়ন হবিগঞ্জ জেলা পুলিশ দল।

টুর্ণামেন্ট সেরা খেলোয়াড় হন মৌলভীবাজার জেলা পুলিশের সদস্য শামিম আহমদ। ফাইনাল সেরা খেলোয়াড় হন হবিগঞ্জ জেলা পুলিশের সদস্য রুবেল আহমদ।

সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ফাইনাল শেষে অনুষ্টিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার (এএন্ডএফ) নুরুর ইসলাম, পুলিশ সুপার (ওএন্ডটি) মোহাম্মদ শাহিনুর আলম খান, পুলিশ সুপার (এমএন্ডসিএ) মো. জেদান আল মুসা ও হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০