সিলেট সানরাইজার্সের জার্সি উন্মোচন

নিজস্ব প্রতিবেদকঃ উন্মোচন করা হলো সিলেট সানরাইজার্সের জার্সি। বিপিএলের অষ্টম আসর শুরুর ২ দিন আগে ঢাকার একটি হোটেলে উন্মোচিত হয় ফ্র্যাঞ্চাইজিটির জার্সি। বুধবার রাতে দলটির ক্রিকেটার তাসকিন আহমেদ-মোসাদ্দেক হোসেন সৈকতদের উপস্থিতিতে এক ঝমকালো অনুষ্ঠানে জার্সি উন্মোচন করা হয়েছে।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে মোসাদ্দেক হোসেন সৈকতকে সিলেটের অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে। সম্পতি দারুণ ফর্মেও আছেন এই অলরাউন্ডার। তার নেতৃত্বে সবশেষ ইন্ডিপেন্ডেস কাপে চ্যাম্পিয়ন হয়েছিল ওয়ালটন সেন্ট্রাল জোন। ঘরোয়া ক্রিকেটে এর আগেও অধিনায়কত্ব সামলেছেন সৈকত।

২১ জানুয়ারি উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে ফরচুন বরিশাল। ১৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের। খেলাগুলো হবে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে।

আসর শুরুর দিনে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামবে খুলনা টাইগার্স ও মিনিস্টার গ্রুপ ঢাকা। ঐ দিনের প্রথম ম্যাচটি হবে দুপুর দেড়টায়। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী রাউন্ড রবিন লিগে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

সিলেট সানরাইজার্স স্কোয়াড
তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, রবি বোপারা, সিরাজ আহমদ, লেন্ডল সিমন্স ও ডেভন থমাস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০