সিলেট-সুনামগঞ্জের লড়াইয়ে জিততে পারেনি কেউই

নিজস্ব প্রতিবেদকঃ সারা দেশব্যাপি চলছে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। এরই ধারাবাহিকতায় শহরের রিকাবিবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল সিলেট জেলা দল ও সুনামগঞ্জ জেলা দল। হোম-অ্যাওয়ের ভিত্তিতে আয়োজিত টুর্নামেন্টে দুই দলের প্রথম ম্যাচটিতে জিতেনি কেউই। গোলশুন্য সমতায় শেষ হওয়ার ফলে পয়েন্ট ভাগাভাগি করেই দুই দলকে ছাড়তে হয়েছে মাঠ।

ম্যাচের শুরু থেকেই দুই দল আক্রমণাত্বক-পাল্টা আক্রমণে মত্ত থাকে। তবে গোলের খেলা ফুটবলে, অধরা থেকে যায় সেই গোল। যার জন্য বিফলে যায় সব আক্রমণ। অবশ্য এগিয়ে যাওয়ার সুযোগ ছিল স্বাগতিক সিলেটের সামনে। কিন্তু প্রথমার্ধে জিল্লুরের হেড চলে যায় বারের পাশ ঘেঁসে।

সিলেটের সুযোগ মিসের দিনে সুনামগঞ্জকে হতাশ করেছে ভাগ্যবিধাতা। এই প্রথমার্ধেই নাঈমের শট ক্রসবারে লেগে ফিরে আসে। এগিয়ে যাওয়ার সুযোগ হয়নি আর দলটির সামনে। এছাড়াও এটিকে ছাপিয়ে ম্যাচ শেষে আলোচনা-সমালোচনা থাকবে অফসাইডের কারণে সিলেটের গোল বাতিল হলে।

দুই দলের সমান-সমান লড়াইয়ে শেষ পর্যন্ত আর জেতা হয়নি কারোরই। এক পয়েন্ট করে মাঠ ছাড়তে হয় সিলেট ও সুনামগঞ্জকে। তবে এতে প্রথম ম্যাচ খেলতে নামা সিলেটের খুব একটা ক্ষতি না হলেও, সুনামগঞ্জের বেশ খানিকটা ক্ষতি হয়েছে। এই গ্রুপের অপর দল মৌলভিবাজার জেলা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা