সুখবর দিল ম্যান ইউ, মাঠে ফিরছেন ক্রিশ্চিয়ানো রোনালদো

স্পোর্টস ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) মাঠে নামার আগে সুখবর পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। অ্যাস্টন ভিলার বিপক্ষে নিজেদের পরবর্তী ম্যাচে পর্তুগিজ সুপারস্টারকে পাচ্ছে রেড ডেভিলরা। আর এই বিষয়টি নিশ্চিত করেছেন কোচ রালফ রাংনিক।

এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে গেল সোমবার এই অ্যাস্টন ভিলার বিপক্ষেই মাঠে নেমছিল ম্যান ইউ। আর সেখানে ১-০ গোলের জয় পেয়েছে দলটি। তবে সেই ম্যাচে খেলতে পারেননি রোনালদো। এই ফুটবল মহাতারকা পেশির চোটে ভুগছিলেন। যার জন্য মাঠে নামতে পারেননি।

তবে সেই ম্যাচ শেষেই এবার মাঠে ফিরছেন রোনালদো। শুধুমাত্র এই তারকাই নয়, আরও তিন ফুটবলার মাঠে ফিরছেন ম্যান ইউ শিবিরের। আর তারা হলেন জ্যাডন সাঞ্চো, হ্যারি ম্যাগুইয়েরো ও ফিল জোন্স। বিষয়টি শুক্রবার নিশ্চিত করেছেন রাংনিক।

গণমাধ্যমকে রাংনিক বলেন, ‘আমি মনে করি তাদেরকে পাওয়া যাবে। তারা অনুশীলন করেছে। পুরোপুরি নিশ্চিত হওয়ার জন্য আজ (শুক্রবার) বিকেল পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে বর্তমান পরিস্থিতি বলছে, আগামীকাল (শনিবার) তাদেরকে পাওয়া যাবে।’

আজ শনিবার রাতে অ্যাস্টন ভিলার মাঠে তাদের বিপক্ষে খেলতে যাবে ইউনাইটেড। ম্যাচটি শুরু হবে রাত ১১.৩০টায়। বর্তমানে ১৯ ম্যাচ খেলে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের সাত নম্বরে অবস্থান করছেন ম্যান ইউ। অপরদিকে সমান সংখ্যক ম্যাচ খেলে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের ১৪ নম্বরে অবস্থান করছে অ্যাস্টন ভিলা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা