সুনামগঞ্জকে হারিয়ে সিলেট, মৌলভীবাজারকে হারিয়ে ফাইনালে হবিগঞ্জ

নিজস্ব প্রতিবেদকঃ উপজেলা পর্যায় মাড়িয়ে জেলা পর্যায়ে চলছে অনূর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। সিলেট জেলা স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত হয়েছে সিলেট বিভাগের বালক পর্বের খেলা। যেখানে সিলেট বিভাগের চারটি জেলার দল অংশ নিয়েছিল।

দিনের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল মৌলভীবাজার জেলা ও হবিগঞ্জ জেলা। যেখানে মৌলভীবাজারকে ২-০ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে হবিগঞ্জ। হবিগঞ্জের হয়ে দুটি গোলই করেছেন অনিক। ম্যাচের একেবারে শুরুর দিকে পঞ্চম মিনিটেই দলকে লিড এনে তিনি। এরপর দশ মিনিটের মাথায় আরও একটি গোল করে দলের লিড দ্বিগুণ করার পাশাপাশি নিজের জোড়া গোল পূরণ করেন অনিক। পরবর্তীতে ম্যাচের আর কোনো গোল না হলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে হবিগঞ্জ, নিশ্চিত করে ফাইনাল।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি লড়াইয়ে নামে সিলেট জেলা ও সুনামগঞ্জ জেলা। দুই দলের এই লড়াইয়ে ২-০ গোলের জয় পায় স্বাগতিক সিলেট। দুটি গোলই আসে ম্যাচের দ্বিতীয়ার্ধে। এর মধ্যে একটি গোল করেন দেলোয়ার এবং অপরটি করেন মাওলাং। এই জয়ে ফাইনাল নিশ্চিত করে সিলেট জেলা।

আগামীকাল এই সিলেট জেলা স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে ফাইনাল। দুই ফাইনালের প্রথমটিতে দুপুর ২.৩০টায় নামবে বালিকারা এবং দ্বিতীয়টিতে বিকাল ৪টায় নামবে বালক দল। এই দুই ফাইনালেই মুখোমুখি হবে সিলেট জেলা ও হবিগঞ্জ জেলা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা