সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাঃ দুই প্রার্থীর শূন্য, একজনের একটি ভোট

ফাইল ছবি।

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে আজ মঙ্গলবার। যেখানে দেওয়ান ইমদাদ চৌধুরীর নেতৃত্বাধীন ২৭ সদস্যের প্যানেল বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছে। নির্বাচনে সাধারণ সম্পাদক ও অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে দাঁড়ানো দু’জন প্রার্থী একটি ভোটও পাননি। আর কোষাধক্ষ্য পদের জন্য দাঁড়ানো একজন মাত্র একটি ভোট পেয়েছেন।

সকাল ১০টায় শুরু হয় ভোটগ্রহণ। দুপুর ২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে সম্পন্ন হয় সেই ভোটগ্রহণ। এরপরই শুরু হয় ভোট গণনা। সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও নির্বাচন কমিশনার মোহাম্মদ সুহেল মাহমুদ ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন।

সাধারণ সম্পাদক পদে দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জি.এম. তাশহিজ একটি ভোটও পাননি। অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে মোঃ রেজওয়ানুল হক রাজাও ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জমিরুল হক তালুকদারের ঝুলিতে যায়নি কোনো ভোট। কোষাধ্যক্ষ পদে আব্দুল্লাহ আল নোমান ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী সাজিদুর রহমান পেয়েছেন ০১ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন প্রদীপ পাল নিতাই, শেরগুল আহমদ, মোঃ মুক্তাদির হোসেন, মোঃ আনসারুল হক বাবু, আবু জাকের, মোঃ সেজুল আহমদ, মোজাম্মেল হক মুনিম, মোঃ ইকবাল হোসেন, এডভোকেট শায়েস্তা উদ্দিন, মোঃ আকবর আলী, মোঃ সারাজ উদ্দিন, মোঃ দবির উদ্দিন, চৌধুরী আহমদ মুজতবা রাজী, জুনেল আহমদ রাজরান, গোলাম সাবেরীন সাবু ও মাহবুবুর রহমান।

উল্লেখ্য, সহ- সভাপতি পদে নাজির আহমদ চৌধুরী, পারভেজ আহমদ চৌধুরী, সিরাজুর রহমান সিরাজ, ইস্তিয়াক আহমদ শামীম, যুগ্ম সম্পাদক পদে জুনেদ আহমদ ও উজ্জ্বল বখ্ত, কার্যনির্বাহী সদস্য (সংরক্ষিত মহিলা) পদে দিলারা বেগম ও সঞ্চিতা চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সাদি/সা