সুযোগ পেয়েও পারলো না জৈন্তাপুর, রাজ্জাক নৈপুন্যে সেমিতে বিশ্বনাথ

0
149

আশিক উদ্দিন: ম্যাচ জুড়ে ভালো খেলেছে জৈন্তাপুর, ছিলো পাসিং ফুটবল। ম্যাচে অনেক বার এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি দলটি। আর টাইব্রেকারে গোলরক্ষক রাজ্জাকের  দুর্দান্ত সেইভে আন্ত:উপজেলা জেলা প্রশাসক কাপ উপজেলা ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইনাল নিশ্চিত করলো বিশ্বনাথ উপজেলা ফুটবল দল।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্টিত ম্যাচে টাইব্রেকারে ৩-১ গোলে জৈন্তাপুরকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে বিশ্বনাথ উপজেলা ফুটবল দল।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণের লড়াই চালিয়ে যায় দু’দল। কিন্তুু খেলার প্রথমার্ধে গোলের দেখা পায়নি কেউ। গোলশুন্য ড্র রেখেই বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকেই ফিরেই গোলের জন্য মরিয়া হয়ে উঠে বিশ্বনাথ উপজেলা ফুটবল দল ও জৈন্তাপুর উপজেলা ফুটবল দল। একের পর এক আক্রমণে ম্যাচ জমিয়ে তুললেও লিড নিতে পারেনি কেউ।

ম্যাচের ৫৫ মিনিটে এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ পেয়েছিলো জৈন্তাপুর। কিন্তুু স্ট্রাইকারদের ভুলে বিশ্বনাথের জালের দেখা পায়নি দলটি।

নির্ধারিত সময়ে গোল শুন্য থাকা ম্যাচটি গড়ায় ইনজুরি টাইমে। ৩০ মিনিটের ইনজুরি টাইমেও পারেনি কোন দল। হাড্ডাহাড্ডি লড়াই করে এগিয়ে যাওয়ার চেষ্টা করে জৈন্তাপুর-বিশ্বনাথ। কিন্তুু প্রতিপক্ষের রক্ষণ ভাগে আঘাত হানতে পারেনি কেউ।

টাইব্রেকার বিশ্বনাথের গোলরক্ষক আব্দুর রাজ্জাক দারুণ দু’টি সেইভ করে দলকে নিয়ে যান সেমিফাইনালের মঞ্চে। টাইব্রেকারে তিনি জৈন্তাপুরের শরিফ আর বিদেশী খেলোয়াড় কেমেরার শট আটকে দিয়ে জয়ের নায়ক বনে যান। ৩-১ গোলে জয় পায় বিশ্বনাথ।

বিশ্বনাথ উপজেলা দলের হয়ে টাইব্রেকারে গোল করেন জসিম, লাকি, জুয়েল। জৈন্তাপুর দলের হয়ে টাইব্রেকারে একমাত্র গোলটি করেন মাহবুব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here