সেঞ্চুরি দিয়ে ডিপিএল শুরু বিজয়ের

0
221

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা প্রিমিয়ার লিগের চলতি আসর এনামুল হক বিজয় শুরু করেছেন সেঞ্চুরি দিয়ে। বৃহস্পতিবার নিজেদের প্রথম ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১২৩ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছেন তিনি। মিরপুরে আবাহনীর এই ওপেনার ছাড়াও রান পেয়েছেন মোহাম্মদ নাঈম শেখ, আফিফ হোসেন ও মোসাদ্দেক হোসেন। তাতে রান পাহাড় গড়েছে আবাহনী। ব্রাদার্সের বিপক্ষে নির্ধারিত ৫০ ওভারে ৩৭২ রান করেছে তারা।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে বিজয় ও নাঈম শেখ উদ্বোধনী জুটিতে তুলে ফেলে ১৫৭ রান। ২৫.৩ ওভার স্থায়ী জুটি ভাঙে নাঈম শেখ আউট হলে। মারমুখী নাইম ১২ চার ও ১ ছয়ে ৮৫ রান করে আউট হন সাব্বির হোসেনের বলে। আবাহনীর এই বাঁহাতি ওপেনার সেঞ্চুরি হাতছাড়া করলেও ঠিকই সেঞ্চুরি তুলে নেন বিজয়। ১০৯ বলে ৪ টি করে চার ও ছয়ে তিন অঙ্ক স্পর্শ করেন তিনি।

লিস্ট ‘এ’ ক্রিকেটে এটি বিজয়ের ১৬ নম্বর সেঞ্চুরি। এই ফরম্যাটে ৩১ টি ফিফটি আছে তার। শেষমেশ ৬টি করে চার ও ছয়ে ১১৮ বলে ১২৩ রান করে থেমেছেন তিনি। তিনে নামা মাহমুদুল হাসান জয় (৪) রান পাননি।আফিফ হোসেন চার নেমে ভালো ইনিংস খেলেছেন। ৬৫ রানের ইনিংস খেলে বিদায় নেন এই বাঁহাতি। তিনি ৪৭ বলে পাঁচটি চার ও দুটি ছক্কা মারেন। এছাড়া মোসাদ্দেক হোসেন ২৭ বলে ৪৬ রানের ঝড় দেখান। তিনি ছয়টি চার ও একটি ছক্কা মারেন। জাকের আলী ১১ বলে যোগ করেন ২৬ রান। তিনটি ছক্কা তার ব্যাট থেকে।

ব্রাদার্সের হয়ে ৩ উইকেট নেন সাব্বির হোসেন। ২ উইকেট শিকার করেছেন মানিক খান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here