সেভিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বার্সা শিবিরে দুঃসংবাদ

স্পোর্টস ডেস্কঃ কোপা ডেল রে’র ফাইনালে উঠতে হলে কঠিন সমীকরণের বাঁধা পেরোতে হবে বার্সেলোনাকে। তবে এর আগেই দলটির শিবিরে দুঃসংবাদ। ইনজুরির কারণে গুরুত্বপূর্ণ এই ম্যাচটি থেকে ছিটকে পড়েছেন ১৮ বছর বয়সী পেদ্রি।

সেভিয়ার বিপক্ষে আগামী ৩ মার্চ বুধবার রাতে ক্যাম্প ন্যু’তে সেমিফাইনালের দ্বিতীয় লেগে খেলতে নামবে বার্সা। তবে প্রথম লেগে সেভিয়ার মাঠ থেকে ২-০ গোলে হেরে অনেকটাই পিছিয়ে থেকে ম্যাচে খেলতে নামবে কাতালান জায়ান্টরা।

এর মধ্যেই ইনজুরিতে পড়ল পেদ্রি। গত শনিবার লা লিগায় এই সেভিয়ার বিপক্ষেই ২-০ গোলে জেতা ম্যাচে ৭১তম মিনিটে মাঠ ছাড়তে হয় তরুণ মিডফিল্ডারকে। পরবর্তীতে বার্সা এক বিবৃতিতে জানায় বাম পায়ের পেশিতে আঘাত পেয়েছেন পেদ্রি।

তবে সুস্থ হতে ঠিক কতদিন সময় লাগবে, সেই ব্যাপারে কিছুই নিশ্চিত করেনি বার্সা কর্তৃপক্ষ। কিন্তু সেভিয়ার বিপক্ষে সেমিফাইনালের দ্বিতীয় লেগে যে থাকছেন না, সেটি এক প্রকার নিশ্চিত। রোনাল্ড কোম্যান তাই দলের দারুণ এক অস্ত্রকে হারালেন। কেননা নিজের পারফর্মেন্স দিয়ে সবার মন জয় করে নিয়েছেন পেদ্রি। চলতি মৌসুমে এখন পর্যন্ত ৩৭টি ম্যাচ খেলে ৩টি গোল করার পাশাপাশি ৪টি গোল করিয়েছেন সতীর্থদের দিয়ে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা