ভক্তের সঙ্গে দেখা করার ‘ঈদ অফার’ দিলেন সাকিব

0
10

স্পোর্টস ডেস্ক:: তিনি সাকিব আল হাসান বলেই হয়তো একটু ব্যতিক্রম করেই ঈদুল আযহা পালন করছেন। ঈদের দিন ভক্ত-সমর্থকদের জন্য দিয়েছেন বড় এক অফার। সেরা ভক্তের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। কাটাবেন কিছু সময়, দিবেন উপহার সামগ্রী।

তবে তার জন্য কিছুটা নিয়ম মানতে হবে সাকিবের ভক্তদের। সাকিব আল হাসানের ফেসবুক ভেরিফাইড পেইজে গিয়ে নির্ধারিত পোস্টের কমেন্ট বক্সে ভক্তদের করতে হবে ভিডিও পোস্ট। কেন সাকিবকে ভালো লাগে? তার ভক্ত হয়েছেন কি জন্য? এসব প্রশ্নের জবাব দিতে হবে।

ভিডিও বার্তায় যাকে সাকিবের মনে হবে সেরা ভক্ত, সেই ভক্তের সঙ্গে তিনি ঈদের পরবর্তী সময়ে দেখা করবেন। কিছু সময় কাটাবেন। নিজ হাতে তুলে দেবেন উপহার সামগ্রী। ১৭ জুলাই বিকেল ৫টা পর্যন্ত এই অফার পেয়েছেন সাকিবের ভক্তরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিব আজ সকালে তার পোস্টে লিখেন, ‘ আসসালামু ওয়ালাইকুম সবাইকে! আশা করি আপনাদের সবার ঈদ উল আযহা সুন্দর ও নিরাপদ কাটছে!
আমার ভক্তদের প্রতি আমার ভালোবাসার প্রতীক হিসেবে, কমেন্টস সেকশনে আপনার ভিডিও বার্তা পাঠিয়ে আমাকে জানান কোন বিষয়গুলি আপনাকে করে তুলেছে আমার সেরা ভক্ত। সেরা ভিডিও বার্তাটি বাছাই করে আমি বিজয়ীর সঙ্গে সাক্ষাৎ করবো, কিছু সময় কাটাবো এবং আমার স্বাক্ষরিত কিছু উপহার সামগ্রী তুলে দিবো।
শুভকামনা এবং আপনাদের স্নেহ ও ভালোবাসার বার্তা দেখার জন্য আমি উন্মুখ হয়ে আছি!
শেষ সময়ঃ ১৭ই জুলাই, বিকাল ৫ টা।
ধন্যবাদ! সবাইকে ভালোবাসা – সাকিব’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here