সোহানের অধিনায়কত্ব ‘ইতিবাচকভাবে’ দেখছেন মাহমুদউল্লাহ

0
28

স্পোর্টস ডেস্ক:: বিসিবির শীর্ষ ৫ কর্তার সঙ্গে বৈঠকে বসে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। সেই বৈঠকের পরই টি-২০ দলে অধিনায়কত্ব পরিবর্তনের সিদ্ধান্ত আসে। যে সিদ্ধান্তকে ‘ইতিবাচকভাবে’ হিসেবেই নিয়েছেন নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া সাবেক অধিনায়ক। টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সজুন এমনটাই জানিয়েছেন।

শুক্রবার রিয়াদের সঙ্গে বৈঠকে বসে ছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান, বোর্ড পরিচালক মোহাম্মদ জালাল ইউনুস, বোর্ড পরিচালক ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, নির্বাচক আব্দুর রাজ্জাক ও হাবিবুল বাশার সুমন।

পাঁচ সদস্যের বোর্ড প্রতিনিধিদের সাথে বৈঠকে বসে মাহমুদউল্লাহ রিয়াদের বেশ কিছু প্রশ্ন ছিলো। বিসিবির কর্তারা সেসব প্রশ্নের জবাব দেন। কর্তারা রিয়াদকে বুঝাতে সক্ষম হন কেন অধিনায়ক পরিবর্তন করতে হচ্ছে? কেন তারুণ্য নির্ভর দল গঠন করতে যাচ্ছে বিসিবি। এরপরই বিসিবি থেকে সিদ্ধান্ত আসে নতুন অধিনায়ক সোহান,। টি-২০ থেকে আপাতত বিশ্রামে রিয়াদ ও মুশফিক।

সিনিয়রদের সম্মানের বিষয়টি নজরে ছিলো জানিয়ে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেন, ‘যেহেতু আমরা রিয়াদকে একেবারে সরিয়ে দিচ্ছি না। রিয়াদ ব্যাক করবে না এমনও কথা না। সবারই একটু বিরতি দরকার হয়। আমরা রিয়াদের জন্য অপেক্ষা করছিলাম। ওরা তো আইকন, তাই ওদের একটা সম্মানের ব্যাপার আছে। তো ওদের জন্য অপেক্ষা করেছি। ওদের সঙ্গে কথা বলেছি।’

সোহানের নেতৃত্ব দেওয়া ‘ইতিবাচকভাবে’ নিয়েছেন রিয়াদ জানিয়ে খালেদ মাহমুদ সুজন বলেন, ‘ওদের সঙ্গে কথা বলেই এই সিরিজে নতুন কিছু ক্রিকেটারদের জন্য সুযোগ তৈরি করা আর কী। রিয়াদ খুব ইতিবাচকভাবে নিয়েছে জিনিসটা। ওর কিছু প্রশ্ন ছিল আসরা সেগুলোর উত্তর দিয়েছি। কিন্তুু সে বেশ ইতিবাচকভাবে নিয়েছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here