সৌদি আরবে যাচ্ছেন না জামাল ভূঁইয়ারা

স্পোর্টস ডেস্কঃ সামনেই বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ। এর আগে নিজেদেরকে ঝালিয়ে নিতে প্রস্তুতি ম্যাচের কথা ভাবছিল বাংলাদেশ। যেই প্রস্তুতি ম্যাচ কিনা আয়োজন করার কথা ছিল সৌদি আরবে। দুটি প্রস্তুতি খেলতে আজ সোমবার সৌদির উদ্দেশ্যে যাত্রার সময়ও নির্ধারিত ছিল।

তবে শেষ পর্যন্ত সেটি বাতিল হয়েছে। এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। জানানো হয়েছে সৌদি আরবে বাংলাদেশ দলের কোয়ারেন্টাইন শিথিল করার কথা ছিল। কিন্তু সেই সংক্রান্ত ডকুমেন্ট এখনও হাতে পায়নি বাফুফে। যদি সেই দেশে এখন যাওয়া হয় তাহলে বাংলাদেশ দলকে কঠোর স্বাস্থ্যবিধি মেনে কোয়ারেন্টাইনে থাকতে হবে।

যার কারণে আজ সকাল ১০টায় তাদের সৌদির বিমান ধরা হয়নি টাইগার দলের। বাংলাদেশ দল পরবর্তীতে সৌদি আরব যাবে কিনা, সেটা জানানো হবে বিস্তারিত। কিন্তু বর্তমান সময়ের দিকে তাকালে, অনেকটা অনিশ্চিতই বাংলাদেশের সৌদি যাত্রা। কেননা সৌদি আরবে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে আগামী ৩০ মে সেখান থেকে কাতারের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ছিল বাংলাদেশের। কিন্তু এখন আপাতত যে সমস্যা দাঁড়িয়েছে, তাতে করে ঢাকা থেকেই ৩০ মে কাতারের উদ্দেশ্যে রওনা দিতে হবে জামাল ভূঁইয়াদের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা