সৌম্যের ফিফটির পর অপু-মুশফিকদের দারুণ বোলিংয়ে মোহামেডানের জয়

0
122

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আসরে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৩৯ রানে হারিয়েছে ঐতিহ্যবাহী দলটি। ব্যাট হাতে রান পেয়েছেন সৌম্য সরকার। বল হাতে নাজমুল ইসলাম অপু, মুশফিক হাসানরা ছড়ি ঘুরিয়েছেন। ম্যাচ সেরা ৩ উইকেট শিকার করা অপু।

সাভারের বিকেএসপিতে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২২০ রান সংগ্রহ করতে পারে মোহামেডান। দলের পক্ষে বড় রান করেছেন কেবল সৌম্য। আসরে নিজের প্রথম ফিফটির দেখা পেয়েছেন অফ ফর্মে থাকা এই ক্রিকেটার। তবে তার ৫৬ রানের ইনিংসটি ছিল ধীর গতির। ৯১ বলের ইনিংসটি সাজান ৬ বাউন্ডারি ও ১ ছক্কার মারে।

এর বাইরে দ্বিতীয় সর্বোচ্চ ৩৪ বলে ২ বাউন্ডারি ও ১ ছক্কায় ২৯ রান আসে শুভাগত হোমের ব্যাট থেকে। এর বাইরে দলের বিদেশি জ্যাক লিনটট ২৫, আরিফুল হক ২৪, মাহমুদউল্লাহ রিয়াদ ২৩ ও মাহিদুল ইসলাম অঙ্কন করেন ২২ রান।

অগ্রণী ব্যাংকের হয়ে আরাফাত সানী ৩টি, আবু হায়দার রনি ও এনামুল হক ২টি করে উইকেট লাভ করেন।

২২১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি অগ্রণী ব্যাংকের। নিয়মিত বিরতিতে উইকেট হারানো আর ধীর গতির রানের চাকায়, শেষ পর্যন্ত দলটি ১০ বল বাকি থাকতে ৪৮.২ ওভারে ১৮১ রানে অলআউট হয়ে পড়ে। দলের পক্ষে সর্বোচ্চ ৪৬ রান করেন শামসুল ইসলাম। ৬১ বলের ইনিংসটি ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় সাজান তিনি। এর বাইরে আজিম কাজি ২৪ ও আবু হায়দার রনি ২২ রান করেন।

মোহামেডানের হয়ে অপু ও মুশফিক ৩টি করে উইকেট শিকার করেন। শুভাগত হোম ও জ্যাক লিনটট ২টি করে উইকেট লাভ করেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here