স্কটল্যান্ডের বিশ্বকাপ জার্সি ডিজাইন করেছেন ১২ বছরের রেবেকা

স্পোর্টস ডেস্কঃ চলমান টি-২০ বিশ্বকাপে উড়ছে স্কটল্যান্ড। টানা দুই জয়ে বিশ্বকাপের মূল পর্বের পথে বেশ ভালোভাবেই রয়েছে দলটি। বিশেষ করে প্রথম ম্যাচে বাংলাদেশেকে ৬ রানে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করাতে বেশ উচ্ছ্বাসে ভাসছে দেশটি।

মাঠের পারফর্মেন্সের মতোই উজ্জ্বল স্কটল্যান্ডের এবারের বিশ্বকাপ জার্সিও। আলাদাভাবে নজর কেড়েছে স্কটিশদের সেই জার্সি। তবে চমকপ্রদ বিষয়টি হলো এই জার্সির ডিজাইনার মাত্র মাত্র ১২ বছর বয়সী রেবেকা ডওনি। বিষয়টি জানিয়েছে ক্রিকেট স্কটল্যান্ড।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় রেবেকাকে পরিচয় করিয়ে দেওয়ার পাশাপাশি ধন্যবাদ জানিয়েছে তারা। এই পোস্টের সাথে বাংলাদেশের বিপক্ষে যে ম্যাচ ম্যাচ চলছিল, টেলিভিশনে রেবেকার সেই উপভোগের ছবিও জুড়ে দিয়েছে স্কটল্যান্ডের ক্রিকেট বোর্ড।

ঐ পোস্টে ক্রিকেট স্কটল্যান্ড লিখে, ‘স্কটল্যান্ডের কিট ডিজাইনার। হ্যাডিংটন থেকে ১২ বছর বয়সী রেবেকে ডওনি। সে টিভিতে আমাদের প্রথম খেলা উপভোগ করছে গর্বের সহিত। কেননা তার নিজের করা ডিজাইন জার্সি পড়ে খেলছে স্কটিশ দল। আবারও তোমাকে ধন্যবাদ রেবেকা!’

উল্লেখ্য, এবারের বিশ্বকাপে প্রথম ম্যাচে বাংলাদেশকে ছয় রানে হারানোর পর, আজ নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে স্কটল্যান্ড। পাপুয়া নিউ গিনিকে হারিয়েছে ১৭ রানের ব্যবধানে। ‘বি’ গ্রুপের বাছাই পর্বের টেবিলে চার পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে দলটি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা