স্পেনের হয়ে মাঠেই নামার সুযোগ পেলেন না রিয়াল মাদ্রিদের কেউ

0
43

স্পোর্টস ডেস্কঃ উয়েফা নেশন্স লিগে স্পেন ড্র করেছে পর্তুগালের বিপক্ষে। বৃহস্পতিবার রাতে ড্রয়ের স্বস্তিতে ফিরল পর্তুগিজরা। দলটির কোচ ক্রিশ্চিয়ানো রোনালদোকে রাখেননি প্রথম একাদশে। তবে ম্যাচের ঘড়ি যখন ঘণ্টার কাঁটা পেরিয়েছে, তখন আর পর্তুগিজ মহাতারকাকে বেঞ্চ থেকে না ডেকে পারলেন না। মাঠে নেমে ম্যাচের বাকী সময়টুকু খেলেছেন তিনি। তবে জয় পাওয়া হয় নি পর্তুগালের। প্রথমার্ধে হজম করা গোলটি শেষদিকে এসে ফেরত দিয়েছে তারা।

ঘরের মাঠ এস্তাদিও ভিলামারিনে ২৬তম মিনিটে এগিয়ে যায় স্পেন। পাবলো সারাবিয়া আড়াআড়ি পাস বাড়ান গোলমুখে থাকা আলভারো মোরাতার উদ্দেশ্যে। সেখান থেকে বল জালে ঠেলে ম্যাচে স্পেনকে এগিয়ে দেন তিনি। জাতীয় দলের জার্সিতে জুভেন্টাস ফরোয়ার্ডের এটি ২৬তম গোল।

৮২তম মিনিটের গোলে দলের হার এড়ানোর কাজ করেন বদলি নামা রিকার্দো হোর্তা। ডান দিক থেকে জোয়াও কানসেলোর দারুণ ক্রসে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে নিচু শটে দলকে উল্লাসে ভাসান ব্রাগার এই ফুটবলার।

এই ম্যাচে স্পেন কোচ লুইস এনরিকে খেলান নি রিয়াল মাদ্রিদের কোনো ফুটবলারকে। ডিফেন্ডার দানি কারভাহাল স্কোয়াডে থাকলেও ম্যাচ খেলার সুযোগ পান নি। রিয়ালের আরেক জন, মার্কোস অ্যাসেনসিওকে ডাকেন নি এনরিকে।

নেশন্স লিগে আগামী রোববার চেক রিপাবলিকের মুখোমুখি হবে স্পেন। একই দিনে পর্তুগাল ঘরের মাঠে খেলবে সুইজারল্যান্ডের বিপক্ষে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here